• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আজহারীর জন্য কান্না

    ডেস্ক | ০২ ফেব্রুয়ারি ২০২০ | ১:৪৩ অপরাহ্ণ

    আজহারীর জন্য কান্না

    ওয়াজ মাহফিলে বক্তব্য দেয়ার সময় বর্তমান সময়ের আলোচিত বক্তা মিজানুর রহমান আজহারীর জন্য অঝোরে কাঁদলেন আরেক বক্তা মাওলানা আবুল কালাম আজাদ বাশার।

    শনিবার আবুল কালাম আজাদ বাশারের ওয়াজ মাহফিলের একটি ভিডিও ইউটিউবে দেখা যায়। ওই ভিডিওতে দেখা গেছে, বক্তব্যের শুরুতে মিজানুর রহমান আজহারীর জনপ্রিয়তা নিয়ে কথা বলছেন আবুল কালাম আজাদ বাশার।
    বাশার বলেন, আমাদের কুমিল্লার কৃতি সন্তান। বাংলাদেশের ইতিহাসে কোনো বক্তার মাহফিল শোনার জন্য এত যুবক একসঙ্গে একত্রিত হয়েছে আমার জানা নেই। এ দেশের যুবকরা সিনেমা দেখা ছেড়ে দিয়েছে। তারা ফুটবল ক্রিকেট খেলা ছেড়ে দিয়েছে। ইউনিভার্সিটি পড়ুয়া ছাত্র-ছাত্রী পর্যন্ত এখন আমার আজহারীর মাহফিল শোনার জন্য পাগল হয়ে গিয়েছে। যে যুবকদের আমি পারিনি সিনেমা হল থেকে ফেরাতে, আমি পারিনি তাদের ক্রিকেট খেলার মাঠে থেকে কোরআনের তাফসির মাহফিলে আনতে। কিন্তু আমার এক ভাই, আল্লাহর এক বড় নেয়ামত উনার মাহফিলে এক হাজার, ১০ হাজার, ২০ হাজার যুবক লাখ লাখ একত্রিত হচ্ছে।


    বাশার আরও বলেন, কোরআনের কথা শুনতে যদি যুবক যায়, কোনো ছাত্র যখন টুপি মাথায় দিয়ে মাদ্রাসায় যায় আমার অন্তরে আনন্দের হিন্দোল বয়ে যায়। যখন মসজিদের দিকে মুসল্লি যায়, আনন্দে আমার অন্তর লাফায়। মাহফিলে যখন যুবকরা যায়, কথা ছিল আনন্দে আমার মন লাফাবে। কিন্তু কেন যায়, আজকে আমার আজহারীর বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। হয় তো আমার এই প্রিয় ভাইটিকে এই মাঠে কথা বলতে দেবে না। আলেমরা পেছন থেকে জামা টেনে ধরে, এটা কেমন চরিত্র।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344