• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আজানের প্রতি সালমানের অনন্য সম্মান

    অনলাইন ডেস্ক | ১৯ এপ্রিল ২০১৭ | ৭:৫৯ অপরাহ্ণ

    আজানের প্রতি সালমানের অনন্য সম্মান

    ‘কাকভোরে জোর করে আজান শোনানো গুন্ডাগিরির নামান্তর’ দুই দিন আগে ট্যুইটারে একথা বলে ভারতজুড়ে বিতর্ক ছড়িয়েছেন সোনু নিগম। বিতর্ক থামাতে পরে, ‘মন্দির ও গুরুদ্বারের লাউড স্পিকারও পছন্দ নয়‍’ বললেও থামছে কই?


    ওদিকে আজান নিয়ে সোনুর ট্যুইটের পর আড়াআড়ি ভেঙে গেছে বলিউড। একাধিক জনপ্রিয় অভিনেতা, গায়ক ‌যেমন সোনুর পাশে দাঁড়িয়েছেন, তেমনই বিরোধিতাও করেছেন অনেকে। সোনুর সমর্থকদের দাবি, তিনি ধর্মের বিরুদ্ধে নন, শব্দদূষণের বিরুদ্ধে সরব হয়েছেন।

    ajkerograbani.com

    তবে এ বিষয়ে পূজা ভাট ও প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া কোনও বড় সেলিব্রিটি মুখ খোলেননি। তবে সালমানের একটি পুরনো ভিডিওর খোঁজ পাওয়া গেছে। ‌যাতে স্পষ্ট, আজানকে কতটা সম্মান করেন সল্লু ভাই।

    ২০১৪ সালের বিগ বস ৮ প্রতি‌যোগিতার সাংবাদিক সম্মেলনের সময় হঠাৎ পাশের মসজিদের লাউড স্পিকারে আজান বাজতে শুরু করে। শুনেই প্রার্থনার প্রতি সম্মান জানিয়ে প্রেস কনফারেন্স সাময়িকভাবে বন্ধ রাখতে বলেন তিনি। আজান চালাকালীন চুপচাপ দাঁড়িয়ে পড়েন সলমন। আজান শেষ হলে ফের শুরু হয় সম্মেলন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757