• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আজিজুল হক কলেজ শাখা’র উদ্যোগে ট্যুরিস্ট ক্লাবের সাংগঠনিক কর্মশালা

    মাহাবুবুর রহমান | ০৮ জুলাই ২০১৭ | ৭:১৬ অপরাহ্ণ

    আজিজুল হক কলেজ শাখা’র উদ্যোগে ট্যুরিস্ট ক্লাবের সাংগঠনিক কর্মশালা

    মাতৃভূমি তথা নিজ দেশে ভ্রমণ করুন ; দেশকে জানুন এবং পর্যটন হোক টেকসই উন্নয়নের হাতিয়ার’ এ শ্লোগানকে প্রতিপাদ্য করে শনিবার সকাল ১১টায় ‘বগুড়া ট্যুরিস্ট ক্লাব’ সরকারি আজিজুল হক কলেজ শাখা’র উদ্যোগে কলেজের আর্টস ভবনে আয়োজিত সংগঠনের এক সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়।
    কলেজ কমিটির আহবায়ক মোঃ রতন ইসলাম’র সভাপতিত্ব এবং যুগ্ম আহবায়ক সাকিব রানা’র সার্বিক পরিচালনায় আয়োজিত উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নেতা ও সংগঠনের আজীবন সদস্য গোলাম আজম টিকুল এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সমন্বয়ক তারেক হাসান শেখ পাপ্পু। কর্মশালায় প্রধান অতিথি বলেন, পর্যটন শিল্পের সার্বিক উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশের পর্যটন আকর্ষণ সমূহকে দেশি-বিদেশি পর্যটকদের মাঝে তুলে ধরার প্রয়াসে সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে কাজ করতে হবে। পর্যটনের মাধ্যমে মানুষে মানুষে সম্প্রীতির মেলবন্ধন রচনা এবং সাংস্কৃতিক কর্মকান্ড বিকশিত হয়। তাই দেশের পর্যটন উন্নয়ন ও বিকাশে নিজ নিজ অবস্থান থেকে দেশের সকল ছাত্র-ছাত্রীদের স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যেতে হবে।
    এছাড়া কর্মশালায় আরও বক্তব্য রাখেন কলেজ কমিটির যগ্ম আহবায়ক শাহাদত হোসেন, রনি আহমেদ, আশারায়ে মুবাশ্বেরা, বিপ্লব কুমার সাহা, সদস্য সাফিয়া ইসলাম সাফা, মিজানুর রহমান পলাশ, নাহিদ হাসান, তৌফিক আহমেদ তপু, নাইম ইসলাম, নাজমুস সাকিব, বেলাল হোসেন বাশার, তৌহিদুল ইসলাম তোহা, মনিরুল ইসলাম, আব্দুল মোমিন, নাহিদুল ইসলাম, সাদিক হাসান সাব্বির, শাফায়ত সজল, শাহরিয়ার সুমন, মিকাইল হোসেন, বায়েজিদ ইসলাম নয়ন, মিল্লাত হোসেন, মুরাদ আলী প্রমূখ। কর্মশালায় প্রধান বক্তা সংগঠনের নেতাকর্মী ও শিক্ষার্থীদের মাঝে এডুকেশনাল ট্যুরিজম, মেডিকেল ট্যুরিজম, প্রত্নতাত্ত্বিক ট্যুরিজম, ক্যালচারাল ট্যুরিজম, বিজনেস ট্যুরিজম, ধর্মীয় ট্যুরিজম সহ ‘ট্যুরিজম এন্ড হসপিটালিটি’ বিষয়ে সার্বিক প্রশিক্ষণ প্রদান করেন।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757