• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আজ নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল

    | ২৩ ফেব্রুয়ারি ২০২১ | ৪:৫৩ অপরাহ্ণ

    আজ নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল

    তিনটি করে ওয়ানডে আর টি টোয়েন্টি খেলতে আজ নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে বিসিবিতে বোর্ড সভাপতি সাহস দিয়েছেন দলের খেলোয়াড়দের।


    নিউজিল্যান্ডের কঠিন কন্ডিশনে খেলা। তারপরও সাম্প্রতিক ক্রান্তিকাল কাটিয়ে এই সফরে ঘুরে দাড়াতে মরিয়া তামিম, মুশফিকরা। সফরের আগের দিন বিসিবিতে হয়েছে জার্সি উন্মোচন।

    ajkerograbani.com

    তার আগে বোর্ড সভাপতির সাথে মত বিনিময় করেছেন দলে থাকা ক্রিকেটাররা। ক্রাইস্টচার্চের কোয়ারেন্টিন সেন্টারের কড়াকড়ির চ্যালেঞ্জ মোকাবিলায় মানসিকভাবে প্রস্তুত আছেন বলছেন পেসার তাসকিন।

    আইপিএলের কারণে অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার ট্রেন্ট বোল্ট না খেললেও খুব বেশি পার্থক্য গড়বে না মনে করেন তাসকিন। সফরে তিনটা করে ওয়ানডে ও টি টোয়েন্টি খেলবে বাংলাদেশ দল।

    ২০শে মার্চ প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। নিউজিল্যান্ড সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে ম্যাচ।

    ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬শে মার্চ। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে হবে দিবারাত্রির। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়। ওয়ানডে শেষ হওয়ার একদিন পরই দুই দল টি-টোয়েন্টি খেলতে মাঠে নামবে।

    ২৮শে মার্চ প্রথম টি-টোয়েন্টি হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ৩০শে মার্চ ও ১লা এপ্রিল। ম্যাচগুলো হবে নেপিয়ার ও অকল্যান্ডে। প্রথম টি-টোয়েন্টি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি শুরু হবে দুপুর ১২টায়।

    বাংলাদেশ স্কোয়াডে আছেন- তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মাহাদী হাসান ও নাসুম আহমেদ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755