বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১

আজ বসছে না হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক:   |   বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

আজ বসছে না হাইকোর্ট

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর সম্মানে আজ বসবে না আপিল ও হাইকোর্ট বিভাগের কোনো বেঞ্চ।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল সময়নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে বুধবার (১৪ এপ্রিল) বিকেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু।
গত ১৬ মার্চ থেকে সিএমএইচ-এ চিকিৎসাধীন ছিলেন আবদুল মতিন খসরু। মঙ্গলবার (১৩ এপ্রিল) থেকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। মৃত্যুকালে মতিন খসরুর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।
মতিন খসরু সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বর্তমান সভাপতি। কুমিল্লা-৫ আসন থেকে আওয়ামী লীগের সাংসদ নির্বাচিত হন তিনি। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে তিনি আইনমন্ত্রীর দায়িত্ব পান।
মতিন খসরু ১৯৫০ সালে কুমিল্লায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন তিনি। মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন শোক জানিয়েছেন।


Posted ১১:১৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০