• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আজ বার্সেলোনার সামনে ওসাসুনা

    অনলাইন ডেস্ক | ২৬ এপ্রিল ২০১৭ | ২:২৬ অপরাহ্ণ

    আজ বার্সেলোনার সামনে ওসাসুনা

    রিয়াল মাদ্রিদের মাঠে এল ক্লাসিকো জিতে এসে খুব বেশিক্ষণ উৎসবে মেতে ওঠার সুযোগ পাননি মেসি-সুয়ারেসরা। বুধবারই যে নেমে পড়তে হচ্ছে মাঠে,ওসাসুনার বিপক্ষে লিগের ম্যাচ খেলতে। ক্লাবের অনুশীলন মাঠে কাল শেষ অনুশীলন সেশনটা সেরে ফেলেছেন লুই এনরিকের শিষ্যরা। ক্লাসিকো হারের ক্ষতে মলম লাগিয়ে ফের মাঠে নামবে রিয়াল মাদ্রিদও,তাদের ম্যাচ দেপোর্তিভো লা করুনার সঙ্গে,তাদেরই মাঠে।


    মাদ্রিদ সফরে ৩ পয়েন্ট পাওয়া হয়েছে বার্সেলোনার,লিগ টেবিলের শীর্ষে তারাই;যদিও রিয়ালের চেয়ে কাতালানরা খেলেছে একটি ম্যাচ বেশি। তবে লিগ শিরোপার দৌড়ের বাইরে চলে গিয়েও ক্লাসিকো জিতে ফের রেসে চলে আসা বার্সেলোনার জন্য নিজের মাঠে ওসাসুনার সঙ্গে ৩ পয়েন্ট পাওয়াটা কঠিন হবে না। মূল দলের খেলোয়াড়দের সঙ্গে বার্সেলোনা ‘বি’ দলের অ্যালেনা ও বোর্হা লোপেসও যোগ দিয়েছিলেন অনুশীলনে। রবিবারের মহারণ জিতে ফুরফুরে মেজাজেই অনুশীলনে যোগ দেন বার্সেলোনার ফুটবলাররা। ওসাসুনার মাঠে গিয়ে ৩-০ গোলে জিতে এসেছিল বার্সা, সেটা অবশ্য ডিসেম্বরের কথা। সেই ম্যাচে গোলশূন্য প্রথমার্ধের পর সুয়ারেসের গোলের পাশাপাশি দুই গোল করেছিলেন মেসি। ক্লাসিকোতে জোড়া গোল করে বার্সেলোনার জার্সিতে ৫০০তম গোল করা মেসি নিশ্চয়ই চাইবেন গোলসংখ্যাটা আরো বাড়িয়ে নিতে।

    ajkerograbani.com

    দেপোর্তিভোর মাঠে যাওয়ার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে রিয়ালও। বল দখলের কাজটাই ছিল অনুশীলনের কেন্দ্রবিন্দুতে। অনুশীলনে রিয়ালের যুবদল থেকে এনজোও যোগ দিয়েছিলেন। অনুশীলনে ছিলেন না সের্হিয়ো রামোস, এল ক্লাসিকোতে লাল কার্ড দেখায় দেপোর্তিভোর বিপক্ষে নিশ্চিতভাবেই খেলা হচ্ছে না রিয়াল অধিনায়কের। গ্যারেথ বেলও পেপের সঙ্গে চোট সারানোর প্রক্রিয়ায় ব্যস্ত ছিলেন। বেলেল চোটটা গুরুতরই, দুই থেকে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হতে পারে তাকে।

    দেপোর্তিভোর সঙ্গে ম্যাচের পর যে পাঁচটা ম্যাচ থাকছে রিয়ালের, তার দুটোতেই বেশ কঠিন প্রতিপক্ষ। বার্নাব্যুতে ভ্যালেন্সিয়া আর সেভিয়ার সঙ্গে লড়তে হবে রিয়ালকে। বার্সেলোনার পরের ম্যাচের প্রতিপক্ষদের মধ্যে এস্পানিওলই যা একটু শক্তিশালী। তবে এর আগে লিগ টেবিলে সবার নিচে থাকা ওসাসুনার সঙ্গে জেতাটা নিশ্চয়ই কষ্টের হবে না! মার্কা, স্কাই, ক্লাব ওয়েবসাইট

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757