• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আজ রাতে প্রচার হবে ঈদ আনন্দের ‘ইত্যাদি’

    অগ্রবাণী ডেস্ক | ২৭ জুন ২০১৭ | ৭:০৯ অপরাহ্ণ

    আজ রাতে প্রচার হবে ঈদ আনন্দের ‘ইত্যাদি’

    প্রতিবারের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে দেশের জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেতের ‘ইত্যাদি’ অনুষ্ঠান।


    আজ মঙ্গলবার রাত ১০টা ১০ মিনিটে অনুষ্ঠানটি একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ। যথারীতি ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।

    ajkerograbani.com

    এবারও ‘ইত্যাদি’অনুষ্ঠান শুরু হবে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ গান পরিবেশনের মাধ্যমে। তবে, শিল্পী নির্বাচনে ভিন্নতা এবং চিত্রায়নে বৈচিত্র্য আনা হয়েছে।

    এই ঈদের ‘ইত্যাদি’ অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। বর্ণাঢ্য এই আয়োজনে পুরো অনুষ্ঠানে রয়েছে উৎসবের আমেজ।

    বিশাল এক সেটে কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে ধারণ করা হয় পুরো সময়। ইনডোর স্টেডিয়ামের প্রায় তৃতীয়াংশ জুড়ে নির্মাণ করা হয়েছিল নান্দনিক সেট।

    দুই শতাধিক সুবিধাবঞ্চিত শিশুর অংশগ্রহণে গানটির চিত্রায়নে বিষয়ভিত্তিক গান গেয়েছেন জনপ্রিয় শিল্পী এ্যান্ড্রু কিশোর। সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার নিয়ে গানটি লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন আলী আকবর রূপু।

    ইত্যাদিতে ‘ঈদে ঘরমুখী মানুষদের আনন্দ এবং সড়ক দুর্ঘটনা’ এই বিষয় নিয়ে এই পর্বে এক বক্তব্যধর্মী, সচেতনতামূলক নাচ রয়েছে। নাচটি পরিবেশন করেছেন খ্যাতিমান নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা। তাদের সঙ্গে ছিলেন প্রায় শতাধিক নৃত্য ও অভিনয়শিল্পী। নাচের সংগীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ।

    এবারের ইত্যাদিতে দেখা যাবে দেশের বিশেষ করে শহরাঞ্চলের নানান সমস্যা নিয়ে পাঁচজন বিখ্যাত ও আলোচিত চরিত্রের সংলাপ। চরিত্রগুলো কাল্পনিক না হলেও অবস্থাটা কাল্পনিক। আর এই আলোচিত মানুষদের কাল্পনিক চরিত্রগুলোতে অভিনয় করেছেন দর্শকপ্রিয় পাঁচজন অভিনয় তারকা- শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মীর সাব্বির, অপূর্ব ও জাহিদ হাসান।

    এবারের চমকের একটি হচ্ছে বিশেষ মিউজিক্যাল ড্রামা। তিনটি ভিন্ন ভিন্ন বিষয়ের উপর করা মিউজিক্যাল ড্রামায় অংশগ্রহণ করেছেন জনপ্রিয় অভিনয় তারকা আজিজুল হাকিম, কুসুম শিকদার, ঈমন, নিরব ও সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী। এছাড়াও ঈদকে ঘিরে ডজনখানেক ব্যঙ্গাত্মক নাট্যাংশ রয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757