• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আজ শাকিব খানের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে

    অনলাইন ডেস্ক | ০১ মে ২০১৭ | ১০:০২ পূর্বাহ্ণ

    আজ শাকিব খানের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে

    জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে আজ সিদ্ধান্ত নেবে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠন। এজন্য দুপুর ১২টায় ১৩টি সংগঠনের জরুরি সভা ডাকা হয়েছে। এফডিসির পরিচালক সমিতিতে ওই সভা শেষে বেলা ৩টার দিকে শাকিবের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়ে জানানো হবে।


    এ বিষয়ে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, গতকাল সন্ধ্যায় পরিচালক সমিতিতে এসে শাকিব ক্ষমা চেয়েছেন। এর পরিপ্রেক্ষিতে আগামীকাল ওই জরুরি সভা ডাকা হয়েছে।

    ajkerograbani.com

    বদিউল আলম বলেন, শুধু পরিচালক সমিতি নয়, এফডিসির ১৩টি সংগঠন মিলে শাকিবের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে। তাই ক্ষমা প্রার্থনার বিষয়ে সব সংগঠন সিদ্ধান্ত নেবে। এ জন্যই জরুরি সভা ডাকা হয়েছে।

    গতকাল শনিবার এক সংবাদ সম্মেলনে চিত্রনায়ক শাকিব খানকে নিষিদ্ধ ঘোষণা করেন ঢালিউডের পরিচালকরা। চলচ্চিত্র পরিচালক সমিতির নেতারা জানান, শাকিব খানের সঙ্গে চলচ্চিত্র পরিচালকসহ সংশ্লিষ্টরা কোনো চলচ্চিত্রের শুটিং ও ডাবিংয়ের কাজে অংশ নেবে না। পরিচালকরা তাঁকে এফডিসিতে এসে ক্ষমা চাওয়ারও আহ্বান জানিয়েছিলেন।

    গতকাল সন্ধ্যা পৌনে ৬টার দিকে চিত্রনায়ক চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান ও চিত্রনায়ক আলমগীরের সঙ্গে শাকিবের বৈঠক হয়। এর পর শাকিবকে শিল্পী সমিতির কার্যালয়ে রেখে অমিত ও আলমগীর যান পরিচালক সমিতির কার্যালয়ে। পরে সেখান থেকে শাকিবকে ডেকে নেওয়া হয় পরিচালক সমিতির কার্যালয়ে।

    এর আগ মুহূর্তে পরিচালক সমিতির কার্যালয়ে বসে বৈঠকে প্রযোজক আরশাদ আন্নান বলেছিলেন, কেউ যদি কোনো অপরাধ করে ক্ষমা প্রার্থনা করতে চায়, তাহলে পরিচালক সমিতির তাকে সেই সুযোগ দেওয়া উচিত।

    এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সেখানে উপস্থিত চিত্রনায়ক আলমগীর বলেছিলেন, ‘আমার মনে হয়, শাকিবকে ডাকা হোক। সে এসে পরিচালকদের কাছে ক্ষমা প্রার্থনা করে যাক। এরপর পরিচালক সমিতি সবগুলো সংগঠনের সঙ্গে কথা বলবে।’

    আলমগীরের বক্তব্যের পর শাকিব খানকে ডেকে নেওয়া হয়েছিল। এরপর তিনি পরিচালক সমিতির কার্যালয়ে যান।

    সন্ধ্যা সোয়া ৭টার দিকে শাকিব খান সেখানে গিয়ে বলেছিলেন, ‘এমন পরিস্থিতির জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আমি যখন গণমাধ্যমের কাছে এ রকম কথা বলেছিলাম, তখন আমার শারীরিক ও মানসিক অবস্থা ভালো ছিল না। আমার সেই বক্তব্যে কেউ যদি মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি আন্তরিকভাবে দুঃখিত। বিষয়টির জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। তবে বিষয়টি যেভাবে এসেছে, আমি সেভাবে বলি নাই। আমি বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে কাজ করে এসেছি এত দিন, শাকিব খান হয়েছি। বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে আছি, সব সময় থাকতে চাই। বাংলাদেশের চলচ্চিত্রের উন্নয়নে কাজ করে যেতে চাই।’

    ক্ষমা প্রার্থনার সময় সেখানে ছিলেন চিত্রনায়ক আলমগীর, সোহেল রানা, অমিত হাসান, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও সাধারণ সম্পাদক বদিউল আলম খোকনসহ ১৩টি সংগঠনের নেতারা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757