• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আজ সাইফুজ্জামান শিখরের জন্মদিন

    আসিফ হাসান কাজল | ২৮ জানুয়ারি ২০১৯ | ৭:২৪ অপরাহ্ণ

    আজ সাইফুজ্জামান শিখরের জন্মদিন

    তাকে বলা হয় আধুনিক মাগুরার রুপকার। অন্তত এক যুগ ধরে তিনি মাগুরাবাসীর স্বপ্ন পূরণের পথ প্রদর্শক হিসেবে নিরলসভাবে কাজ করে চলেছেন। আধুনিক মাগুরার স্বপ্নদ্রষ্টা হয়ে বেঁচে রয়েছেন মাগুরার লাখো মানুষের হৃদয় জুড়ে। সর্বশেষ নির্বাচনে মাগুরা এক আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়ী এক নাম একজন সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। আজ ২৮ জানুয়ারী ২০১৯ এ্যাড. সাইফুজ্জামান শিখরের ৪৮ তম জন্মদিন।


    এই শুভ উপলক্ষকে কেন্দ্র করে আজ সোমবার দিবাগত রাত ১২.২৫ মিনিটে মাগুরা জেলা ছাত্রলীগ সাইফুজ্জামান শিখরের জন্মদিন পালন করেছে। মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদী হাসান রুবেল বলেন, সাইফুজ্জামান শিখর ভাই নিজে উপস্থিত থেকে জেলার ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে থেকে একত্রে জন্মদিনের কেক কেটেছেন।


    মাগুরা জেলা যুবলীগ আহবায়ক ফজলুর রহমান জন্মদিন উপলক্ষে বলেন, মাগুরাবাসী সত্যিই গর্বিত যে আমরা আমাদের জেলায় এমন একজন রাজনৈতিক অভিভাবক পেয়েছি। এই শুভ দিন যেন তিনি শতবর্ষ ধরে উৎযাপন করতে পারেন উপরওয়ালার কাছে প্রার্থনা করেন। এছাড়াও আজকের অগ্রবাণীর মধ্য দিয়ে তিনি সাইফুজ্জামান শিখরকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

    এ্যাড. সাইফুজ্জামান শিখর দীর্ঘ ১০ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত সচিব হিসেবে আস্তার সাথে দায়িত্ব পালন করেছেন। মাগুরাবাসী বিশ্বাস করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের জনগণের প্রতিনিধি হিসেবে আগামী দিনগুলিতে তিনি সর্বসাধারণের জন্য সকল প্রকার উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673