• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আড়ালিয়ায় শান্তিসংঘ ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক | ০৩ আগস্ট ২০২০ | ১:১৬ অপরাহ্ণ

    আড়ালিয়ায় শান্তিসংঘ ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

    কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার আড়ালিয়া গ্রামস্থ শান্তি সংঘ ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।


    রবিবার, ২ আগস্ট ২০২০ তারিখে আড়ালিয়া পশ্চিম পাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত এ অনুষ্ঠান থেকে ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান জনি, এলাকার ছাত্র সমাজসহ সর্বস্তরের জনগণ নিয়ে বর্তমানে কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আলহাজ্জ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুনের (এফসিএ) হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগে যোগ দেওয়ার ঘোষণা দেন।


    ক্লাবের সদস্য এইচএসসি শিক্ষার্থী মো. মাসুদ, ইউসুফ রায়হান, তিতুমির কলেজের শিক্ষার্থী সাদ্দাম হোসেন, তরুণ ব্যবসায়ী বদিউল আলম, তরুণ পেশাজীবী মো. সুজন মিয়া প্রমুখ অন্যানের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য রাখেন। তারা বক্তৃতায় বলেন, এটা মুরাদনগরবাসীর পরম ভাগ্য যে তারা এমন একজন শিক্ষিত সংসদ সদস্য পেয়েছে, যিনি শুধু দেশে না, আন্তর্জাতিকভাবে পরিচিত। তিনি মুরাদনগরকে শিক্ষার কেন্দ্রভূমিতে পরিণত করার জন্য নিরলস চেষ্টা করে যাচ্ছেন। মাদকের বিরুদ্ধে তার লড়াই আজ সুবিদীত। আমরা এলাকার কল্যাণ ও সমৃদ্ধির জন্য উনার সাথে কাজ করতে চাই। ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আলহাজ্জ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুনের (এফসিএ)একজন সহযোগী হিসেবে ডিজিটাল মুরাদনগর গড়ায় ভূমিকা রাখতে চাই। আমরা আড়ালিয়া গ্রামের অর্ধশতাধিক তরুণসহ সর্বস্তরের জনগণ তাই এমপি সাহেবের হাতে ফুলের মালা দিয়ে আওয়ামী লীগে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বক্ততায় তারা মাননীয় সাংসদকে আড়ালিয়া গ্রাম পরিদর্শনের জন্য বিনীত অনুরোধ জানান।

    অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক ও বিশ্ববিদ্যালয় শিক্ষক সরোজ মেহেদী। তিনি জনগণকে এমপি সাহেবের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে এলাকার তরুণ এইচএসসি শিক্ষার্থী মো. ওমর ফারুক, মো. শিপন, জাহিদ হাসান রনি, তানভির হাসান, রাশেদুল ইসলাম, অন্তরিপ বিন বায়জীদ, আফনান বিন বায়জীদ, শাহাদাত হোসেন, মো. নুরুল হক, মো. শাকিল, মো. আশিক, রাজু মিয়া, সাইফুল ইসলাম, মেহরাব হোসেন স্বাধীন, এসএসসি পরিক্ষার্থী সাদমান সাকিব শিহাব, ঈসমাইল হোসেন, জাহিদুল ইসলাম, সিফাত হাসান, অন্তর রানা, মো. রিপন মিয়া, এলাকার মুরুব্বি মফিজুল ইসলাম, রুসমত আলী, জহিরুল ইসলাম মাস্টার, আসমত আলী, সামাদ মিয়া, মো. সেলিম হোসেন, আনোয়ার পারভেজ বিপল, মোল্লা মো. সালাউদ্দিন, আমিরুল ইসলাম ধনু মিয়া, আব্দুল খালেক, লীল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। আড়ালিয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

    অনুষ্ঠানে এলাকার মুরুব্বিরা সব কাজে তরুণদের পাশে থাকার ঘোষণা দেন। তারা তরুণদের আহ্বানে সাড়া দিয়ে এমপি মহোদয়কে আড়ালিয়া গ্রাম পরিদর্শনের জন্য অনুরোধ করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669