• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আত্মসমর্পণ না করে আত্মঘাতী বোমার বিস্ফোরণ

    অনলাইন ডেস্ক | ০৫ সেপ্টেম্বর ২০১৭ | ১১:২৮ অপরাহ্ণ

    আত্মসমর্পণ না করে আত্মঘাতী বোমার বিস্ফোরণ

    আত্মসমর্পণ করেনি ‘জঙ্গি’রা। বরং ‘জঙ্গি আস্তানা’য় বোমা বিস্ফোরণ ঘটিয়েছে তারা। আর ওই বিস্ফোরণে আহত হয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) চার সদস্য।


    রাজধানীর মিরপুরের দারুস সালামে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহ ঘিরে রাখা ভবন সম্পর্কে আজ মঙ্গলবার রাত ১০টা ৪০ মিনিটের দিকে এসব কথা বলেন র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান। গতকাল সোমবার রাত থেকেই ভবনটি ঘিরে রাখে র‍্যাব।

    ajkerograbani.com

    আজ রাত ৯টা ৪০ মিনিটের দিকে ওই ভবন থেকে বোমা বিস্ফোরণের বিকট শব্দ পাওয়া যায়। একে একে পাঁচটি বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। এর মধ্যে তিনটি বিস্ফোরণের শব্দ ছিল অনেক বেশি। পরে দেখা যায় ওই ভবনে আগুন জ্বলছে। বোমা বিস্ফোরণের পর ওই ভবনের একাংশ ধসে পড়ে।

    মুফতি মাহমুদ সাংবাদিকদের জানান, ‘জঙ্গি’রা আত্মসমর্পণ না করে নিজেরাই ওই ভবনে বোমা বিস্ফোরণ ঘটায়। এতে ভবনটির পঞ্চম তলায় আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস কাজ করবে। র‍্যাবের আহত সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে তিনি জানান।

    বিস্ফোরণের পর ওই ভবনের ভেতরে থাকা মানুষদের কী অবস্থা এ ব্যাপারে জানতে চাইলে মুফতি মাহমুদ বলেন, ‘এখনো স্পষ্ট করে বলা যাচ্ছে না। অভিযানের পরবর্তী পদক্ষেপ নেওয়ার পর গণমাধ্যমে তা জানানো হবে।’

    সন্ধ্যা ছয়টায় মুফতি মাহমুদ সাংবাদিকদের জানান, ওই ভবনে থাকা ‘জঙ্গি’ আবদুল্লাহর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়েছে। আবদুল্লাহ রাত ৮টার মধ্যে আরো ছয়জন নিয়ে আত্মসমর্পণ করবেন বলে জানান।

    এ ব্যাপারে জানতে চাইলে মুফতি জানান, রাত ৮টার পর আবার যোগাযোগ করা হলে আরো ৩০ মিনিট সময় চান আবদুল্লাহ। কিন্তু পৌনে ১০টার দিকে ওই ভবনে নিজেরাই বোমা বিস্ফোরণ ঘটায় ‘জঙ্গি’রা।

    মুফতি আরো জানান, গতকাল রাত থেকেই র‍্যাবের উদ্দেশ্য ছিল ভবনের অন্যান্য বাসিন্দাদের সরিয়ে নেওয়া। যা আজ দুপুরের মধ্যেই সম্ভব হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755