• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আত্মহত্যার আগে ফেসবুকে যা লিখেছেন জাবি ছাত্রী

    ডেস্ক | ২১ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:২১ পূর্বাহ্ণ

    আত্মহত্যার আগে ফেসবুকে যা লিখেছেন জাবি ছাত্রী

    ঢাকার সাভারে স্বামীর বাসা থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি)অর্থনীতি বিভাগের ৪০ ব্যাচের শিক্ষার্থী জেসি ইসলামের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


    মঙ্গলবার রাত ১২ টার পর তিনি সাভারের রেডিও কলোনিতে স্বামীর বাসায় গলায় ফাঁস নেন বলে জানায় সাভার মডেল থানা পুলিশ।


    তবে বেশ কয়েকদিন ধরে স্বামীর সঙ্গে তার সম্পর্ক খুব বেশি ভাল যাচ্ছিল না। তার সর্বশেষ ফেসবুক স্ট্যাটান থেকে বিষয়টি জানা গেছে।

    জেসির স্বামীর নাম সজিব সাহা শুভ্র। সে জাবির পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪১ ব্যাচের শিক্ষার্থী। তাদের দুজনের বাড়ি মাগুরায়। বিশ্ববিদ্যালয়ে ভর্তির আগে থেকে ভিন্ন ধর্মাবলম্বী ওই জুনিয়রের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল জেসির। তিন বছর আগে পরিবারকে না জানিয়ে তারা বিবাহ করেন।

    এদিকে জেসির ফেসবুক আইডি থেকে জানা গেছে, সাম্প্রতিক সময়ে তাদের পারিবারিক কলহ চলছিল। প্রায় এক বছর আগে জেসির পরিবারে বিয়ের বিষয়টি জানাজানি হয়। পরিবার তার বিয়ের বিষয়টি মেনে নেয়নি। উল্টো সেজিকে ফিরে আসতে চাপ দেয়। অপরদিকে তার স্বামী সজিবও ছিলেন মাদকাসক্ত।

    সজিবের বন্ধুরা জানান, সজিব সব ধরনের নেশা করত। অন্যদিকে, জেসির একাডেমিক ফলাফলও খুব ভাল। তার অনার্সের সিজিপিএ ৩.৭৯ ও মাস্টার্সের সিজিপিএ ৩.৭২। এসব মিলিয়ে কয়েকমাস ধরে খুবই হতাশ ছিলেন জেসি।

    জেসির সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে লেখা ছিল, ‘সম্পর্ক গুলোর গুরুত্ব দিন দিন আমার কাছে কমেই চলেছে। একদিন প্রতিটা সম্পর্ককে অনেক সময় দিয়েছি, সম্পর্ক গুলোকে টিকিয়ে রাখতে অনেক ইফোর্টও দিয়েছি। তবে আজ মনে হয় সবটাই ভুল ছিল।’

    সাভার মডেল থানা পুলিশের ওসি এএফএম সায়েদ বলেন, ‘সকালে জেসির ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছি। পিতা ও স্বামীর লিখিত অনাপত্তি পত্রের কারণে ময়নাতদন্ত ছাড়াই দুপুরে পিতার কাছে লাশ হস্তান্তর করা হয়।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673