• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আত্মহুতি দেওয়া গোপালগঞ্জের রুপার স্বামী যা বললেন

    ডেস্ক | ০৭ মে ২০১৯ | ১০:৩৩ অপরাহ্ণ

    আত্মহুতি দেওয়া গোপালগঞ্জের রুপার স্বামী যা বললেন

    ফরিদপুরে স্বামীর ‘দ্বিতীয় বিয়ের’ খবরে সাবিকুন্নাহার ওরফে রূপা (৩২) নামের এক আইনজীবী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (০৬ মে) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রূপার মৃত্যু হয়।

    এদিকে, দ্বিতীয় বিয়ের কথা অস্বীকার করেছেন স্বামী তমাল মাহমুদ।
    সাবিকুন্নাহার মাগুরা জেলা জজ আদালতের জুনিয়র আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন। মাগুরা শহরের পারনান্দুয়ালী গ্রামের ব্যবসায়ী তমাল মাহমুদের সঙ্গে ১২ বছর আগে বিয়ে হয় তার।
    সাবিকুন্নাহারের পরিবারের অভিযোগ, স্বামী তমালের দ্বিতীয় বিয়ের খবর মেনে নিতে না পেরে আত্মহত্যা করেছেন সাবিকুন্নাহার। গতকাল ভোরে পারনান্দুয়ালী গ্রামে নিজ বাসায় তিনি কীটনাশক পান করেন। দুপুরে তার মৃত্যু হয়।
    সাবিকুন্নাহারের চাচাতো ভাই মইনুল ইসলামের তথ্যমতে, দুই মাস আগে সাবিকুন্নাহার জানতে পারেন, পাশের বাড়ির একটি মেয়েকে বিয়ে করেছেন তমাল। প্রথমে এ বিয়ের কথা অস্বীকার করলেও গত সপ্তাহে স্বীকার করেন তমাল। এরপর স্বামী-স্ত্রীর বিরোধ চরমে পৌঁছায়। বিরোধ মেটাতে চাচাতো ভাই মইনুল ইসলামসহ সাবিকুন্নাহারের পরিবারের লোকজন আসেন মাগুরায়।
    মইনুল ইসলাম বলেন, গত রোববার গভীর রাত পর্যন্ত বিষয়টি নিয়ে আলোচনা হলেও কোনো সমাধান আসেনি। গতকাল ভোরে বাড়ির সবাই যখন ঘুমিয়ে ছিলেন, তখন সাবিকুন্নাহার কীটনাশক পান করেন।
    স্ত্রীর মৃত্যুর কারণ সম্পর্কে তমাল মাহমুদের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বিয়ের অনেক দিন পরও সন্তান না হওয়ায় তার স্ত্রী হতাশ ছিলেন। তবে এতে পাশের বাড়ির মেয়েকে বিয়ে করার কোন সম্পর্ক নেই। এটিকে গুজব বলে দাবি করেন তিনি।
    এদিকে তমালের দ্বিতীয় স্ত্রীর মা হোসনে আরা বেগম জানান, তার মেয়ে বিবাহিত এবং এক সন্তানের মা। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ছয় মাস হলো বাবার বাড়িতে এসে থাকছেন। তিনি জানান, নিজেদের জায়গা-জমি না থাকায় তারা তমালদের জায়গায় বাস করেন।
    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী