• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আদালতে সাহেদের পানি খাওয়া নিয়ে মহাকাণ্ড

    | ১৬ জুলাই ২০২০ | ৯:৪২ অপরাহ্ণ

    আদালতে সাহেদের পানি খাওয়া নিয়ে মহাকাণ্ড

    করোনাভাইরাসের এ দুর্যোগে স্বাস্থ্য বিষয়ক নানা অপকর্মের দায়ে গ্রেফতার রিজেন্ট গ্রুপ ও হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদকে আজ আদালতে হাজির করা হয়েছে। আদালতের কাঠগড়ায় ঢুকেই পান করার জন্য বারবার পানি চেয়েছিলেন তিনি। পানি দেয়ার পর ফের পানি চান। পানি দেয়া নিয়ে পুলিশ ও সাহেদের আইনজীবীদের মধ্যে তর্ক-বিতর্কও হয়।


    বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালতে সাহেদ-মাসুদ ও তারিকুলকে হাজির করে পুলিশ। এ সময় তাদের রাখা হয় আদালতের কাঠগড়ায়। আসামিদের চেনার সুবিধার্থে পুলিশ সদস্যরা তাদের মাথার হেলমেট খুলে দেন।


    এ সময় পুলিশকে উদ্দেশ্য করে সাহেদ বলেন, ‘আমার হাতের হ্যান্ডকাপ খুলে দেন’। এরপর একজন পুলিশ সদস্য তার তাদের হ্যান্ডকাপ খুলে দেন। সাহেদ পানি খেতে চান। এর মধ্যে বিচারক এজলাসে ওঠেন। এ সময় তিনি আবারও পানি খেতে চান। তখন আদালতের এক স্টাফ তাকে একটি পানির বোতলে করে পানি দেন। সে অনেকটা পানি পান করে বোতল আবার আদালতের স্টাফকে নিয়ে দেন।

    একটু পর তিনি আবার পানি পান করতে চান। এর মধ্যে রিমান্ড শুনানি শেষে সাহেদ-মাসুদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আর তাদের সহযোগী তারিকুলের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    আদালতে রিমান্ড শুনানি চলাকালে কাঠগড়া থেকে বিচারকের উদ্দেশে সাহেদ বলেন, ‘আমি কি একটা কথা বলতে পারি?’ এটি বলেই কাঠগড়ার ভেতরে কান্নাকাটি শুরু করেন সাহেদ।

    এরপর তাদের কাঠগড়া থেকে বের করা হয়। এ সময় সাহেদ আবারও পানি চান। তখন এক পুলিশ সদস্য বলেন, ‘এত ঘন ঘন পানি চাইলে কীভাবে হবে? একটু আগে তো আপনি পানি খেলেন। রিমান্ডের আসামিকে এভাবে পানি দেয়া ঠিক না। তদন্তকারী কর্মকর্তা আছেন তাকে বলেন।’

    এ সময় সাহেদের আইনজীবীরা পুলিশের ওপর চড়াও হয়ে যান। তারা বলেন, ‘একজন মানুষ পানি খেতে চাচ্ছে, আপনারা তাকে পানি দিচ্ছেন না’।

    জবাবে পুলিশ সদস্যরা বলেন, ‘আমরা তো তাকে পানি দিয়েছি।’ এ নিয়ে পুলিশ আইনজীবীদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এরপর সাহেদসহ অপর দুই আসামিকে হেলমেট ও হ্যান্ডকাপ পরিয়ে আদালত থেকে বের করে নিয়ে যায় পুলিশ।

    এর আগে আজ সকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর বেইলি ব্রিজের পাশে নর্দমার মধ্যে থেকে বোরকা পরা অবস্থায় সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669