বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১

আধাবেলা হরতাল শেষে নতুন কর্মসূচির ঘোষণা দিলেন কাদের মির্জা

  |   বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

আধাবেলা হরতাল শেষে নতুন কর্মসূচির ঘোষণা দিলেন কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জার দেয়া সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত ডাকা হরতাল স্বতঃস্ফূর্তভাবে পালিত হয়েছে।
হরতাল স্থগিতের ঘোষণা কালে মেয়র আব্দুল কাদের মির্জা আবারো নোয়াখালীর ডিসি, এসপি এবং কোম্পানিগঞ্জ থানার ওসিকে প্রত্যাহারের দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করেন। এসময় তিনি আগামীকাল সকাল সাড়ে ৯টা থেকে ২ ঘণ্টা এবং শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কোম্পানিগঞ্জ থানার সামনে অবস্থান ধর্মঘট পালনের ঘোষণা দেন।
এছাড়া দুপুর ২টা পর্যন্ত হরতাল পালন করার কথা থাকলেও সরকারি মুজিব কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের পরীক্ষার কথা চিন্তা করে মেয়র আব্দুল কাদের মির্জা ২টার হরতাল বেলা ১২টায় স্থগিত ঘোষণা করেন।
এর আগে আজ সকাল ৬টা থেকে হরতাল সুস্থভাবে পালনের উদ্দেশ্যে মেয়র আব্দুল কাদের মির্জা দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বসুরহাট পৌরসভার প্রতিটি সড়ক প্রদক্ষিণ করেন এবং প্রতিটি সড়কে গাছ ফেলে রাস্তা অবরোধ করেন।
হরতাল চলাকালীন সময়ে বসুরহাট পৌরসভা এলাকায় দেখা যায় এক ভিন্ন চিত্র। রাস্তায় ছিল না কোনো যানবাহন। খোলা ছিল না কোনো দোকান পাট।
কাদের মির্জা জানান, নোয়াখালীর অপরাজনীতিসহ নানা অনিয়মের তথ্য প্রমাণ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন তিনি। এতেও কোনো সমাধান না এলে আরো কঠিন কর্মসূচি দিবেন বলেও জানান তিনি।


Posted ৩:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১