• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আন্দোলনে লাঠি ব্যবহার করলে কেড়ে নেওয়ার হুমকি গয়েশ্বরের

    | ০৬ মার্চ ২০২১ | ৩:৫০ অপরাহ্ণ

    আন্দোলনে লাঠি ব্যবহার করলে কেড়ে নেওয়ার হুমকি গয়েশ্বরের

    আন্দোলনের অনেক পথ আছে, রাজপথে বাধা দিলে বিকল্প রাস্তা বেছে নেবে নেতাকর্মীরা। বিকল্প পথ বেছে নিলে পরিস্থিতি খুব ভালো হবে না বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। 


    কারাগারে নিহত লেখক ‍মুশতাক আহমেদের মৃত্যু ও ডিজিটাল নিরাপত্তা আইনের প্রতিবাদ জানিয়ে শনিবার (৬ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে স্বেচ্ছাসেবক দল প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। ওই সমাবেশে অংশ নিয়ে এ কথা বলেন গয়েশ্বর। এ সময় নিরাপত্তা দেওয়ার নামে বাড়াবাড়ি না করতেও সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

    ajkerograbani.com

    গয়েশ্বর চন্দ্র রায় বলেন, গণতান্ত্রিক আন্দোলনে লাঠি ব্যবহার গণতন্ত্রের ওপর হুমকি, যা নেতাকর্মীরা সহ্য করবে না, তারা লাঠি কেড়ে নিতে বাধ্য হবে।

    দেশে গুম-খুন চলছে জানিয়ে তিনি বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন করা হয়েছে। এভাবে দেশের স্বার্থ না দেখে বিদেশি স্বার্থে কাজ করার জন্য দেশ স্বাধীন করা হয়নি। তাই দেশের গুম-খুন বন্ধে সকল শ্রেণিপেশার মানুষকে এক হওয়ার আহ্বান জানান গয়েশ্বর।

    প্রতিবাদ সমাবেশে দলের অপর স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, যেখানে প্রতিবাদ করতে চাই সেখানেই বাধা। সরকার ভয় পেয়ে বিএনপির কর্মসূচিতে এভাবে বাধা দিচ্ছে।

    তিনি বলেন, ডিজিটাল আইন কেন করা হয়েছে? কথা বলতে দেবে না এ জন্য? এভাবে চলবে না।

    নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আরও সাহস ও শক্তি অর্জন করতে হবে। স্বৈরশাসনের পতন ঘটাতে হবে। কারাবন্দি নেতাকর্মীদের মুক্ত করতে হবে। এ জন্য আন্দোলন করতে হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757