• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

    “আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে এখন জঙ্গীবাদের পথ বেছে নিয়েছে”

    অনলাইন ডেস্ক | ০১ এপ্রিল ২০১৭ | ৫:০৯ অপরাহ্ণ

    “আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে এখন জঙ্গীবাদের পথ বেছে নিয়েছে”

    সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগ হারলেও অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হওয়ায় সরকার জিতেছে। ” শনিবার সকালে নারায়নগঞ্জের রূপগঞ্জের ভূলতা ফ্লাইওভার পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।


    তিনি আরও বলেন, “কুমিল্লা, নারায়নগঞ্জ ও সুনামগঞ্জের নির্বাচনই প্রমাণ করে শেখ হাসিনার অধীনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব। বাংলাদেশের একটি রাজনৈতিক দল আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে এখন জঙ্গীবাদের পথ বেছে নিয়েছে। ”


    এ সময় ফ্লাইওভার পরিদর্শনের সময় ফ্লাইওভারটির বিভিন্ন নির্মাণাধীন স্থাপনা, পিলার ও বিভিন্ন সরঞ্জামাদির মান ও কাজ পরিদর্শন করে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন। এ সময় নির্মাণাধীন কাজের অগ্রগতি সম্পর্কে সংশ্লিষ্ট কর্মকর্তারা মন্ত্রীকে অবহিত করেন।

    তবে এ কাজের ধীর গতি নিয়ে স্থানীয়দের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, “ধীর গতি বলে কিছু নেই, বিধি অনুযায়ী কাজ চলছে। আগামী জুন মাসের মধ্যে ফ্লাইওভার নির্মাণ কাজ শেষ হবে। এ সময়ের মধ্যেই এ সড়কের যানবাহনগুলো ফ্লাইওভারের উপর দিয়ে চলবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

    এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য সীমা রাণী পাল, ঢাকা সড়ক বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন, প্রকল্প পরিচালক রিয়াজ আহাম্মেদ, জেলা ট্রাফিকের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রশিদ (পিপিএম), ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ইন্সপেক্টর শহিদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669