• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আবারও ছাত্রলীগের কার্যক্রমে সক্রিয় রাব্বানী

    ডেস্ক | ০৩ অক্টোবর ২০১৯ | ৭:৩০ পূর্বাহ্ণ

    আবারও ছাত্রলীগের কার্যক্রমে সক্রিয় রাব্বানী

    বাংলাদেশ ছাত্রলীগের ২৯ তম সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগের নেতৃত্বে আসে শোভন-রাব্বানী। কিন্তু নানা বিতর্কের পর আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোভন-রাব্বানীকে দায়িত্ব থেকে অপসারণ করেন। তাদের স্থলে বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয় আল-নাহিয়ান খান জয় (সভাপতি) এবং লেখক ভট্টাচার্য (সাধারণ সম্পাদক) কে। বিভিন্ন অপকর্মের তকমা নিয়ে সংগঠন থেকে অবহ্যতি দেওয়া রাব্বানীকে প্রয়াত আব্দুল ওয়াদুদ খোকনের মৃত্যুবার্ষিকীতে বক্তৃতা দেওয়ার সুযোগ দেওয়ায় ছাত্রলীগের অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।

    নাম প্রকাশ না করার শর্তে বাংলাদেশ ছাত্রলীগের এক সহ-সভাপতি বলেন, গোলাম রাব্বানীকে তার অনৈতিক অপকর্মের জন্য বাংলাদেশ ছাত্রলীগ থেকে অবহ্যতি দেওয়া হয়েছে। সে বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট করছে। অথচ বাংলাদেশ ছাত্রলীগের সোনালী অর্জন প্রয়াত আব্দুল ওয়াদুদ খোকন ভাইয়ের মৃত্যুবার্ষিকীতে বক্তৃতা দেওয়ার সুযোগ করে বর্তমান নেতৃত্ব কি প্রমাণ করতে চায়? তাহলে কি রাব্বানীর সাথে গোপনে সম্পর্ক রেখেই তারা ছাত্রলীগের কার্যক্রম চালাতে চায়? রাব্বানী প্রতি এতো ভালোবাসা দেখানোর অর্থ কি? আপার সুদ্ধান্তকে প্রশ্নবিদ্ধ করা নয় তো?


    এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক শেখ নকিবুল ইসলাম সুমন তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাসটি হুবহু তুলে দেওয়া হলো-

    দায়িত্বশীল পদে থাকা অবস্থায় নৈতিক স্খলন ও অপকর্মের দায়ে যাকে আপা ছাত্রলীগ থেকে বিতাড়িত করেছেন তাকে প্রয়াত আব্দুল ওয়াদুদ খোকন ভাইয়ের মৃত্যুবার্ষিকীতে বক্তৃতা দেওয়ার সুযোগ করে দেওয়াটা কি তার পবিত্র আত্মাকে কষ্ট দেওয়ার শামিল ছিল না??

    অপকর্মের দায়ে আপা নিজেই যাকে সরাইয়া দিছেন অথচ আপনাদের তার প্রতি এতো দরদ…??

    আর লজ্জা থাকলে সে নিজেই বা আসে কিভাবে এই রকম একটা শোকসভার প্রোগ্রামে??

    দোয়া করি খোকন ভাইয়ের পবিত্র আত্মা আল্লাহতালা কবুল করুন এবং জান্নাতবাসি করুন। (আমিন)

    পুনশ্চঃ কি বলবেন?

    -ডাকসুর জিএস হিসাবে বক্তৃতা দিছে? আপনাদের জ্ঞাতার্থে বলি, খোকন ভাই ডাকসুর কোন পদে ছিলেন না।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী