শনিবার, এপ্রিল ১৭, ২০২১

আবারও জুটি বাঁধছেন দেব-শ্রাবন্তী

  |   শনিবার, ১৭ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

আবারও জুটি বাঁধছেন দেব-শ্রাবন্তী

রাজনীতির মাঠে তাদের অবস্থান মুখোমুখি। একজন তৃণমূলের সাংসদ। আরেকজন বিধানসভা ভোটের আগে যোগ দিয়েছেন বিজেপিতে। বলছিলাম দেব আর শ্রাবন্তীর কথা।
ভোটের মাঠে দুজনের ভিন্ন পথ হলেও সিনেমার মাঠে দীর্ঘদিন পর জুটি বাঁধছেন দেব-শ্রাবন্তী। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘খেলাঘর’ সিনেমায় দেখা যাবে তাদের। এ জুটি সঙ্গে থাকছেন পাওলি দাম। এমনটাই জানা গেছে দেবের ফেসবুক পোস্ট থেকে।
জানা গেছে, তিনটি চরিত্রের মধ্যেই ঘুরবে ‘খেলাঘর’ সিনেমার গল্প। ত্রিকোণ প্রেমের সম্পর্ক তুলে ধরা হবে। তবে দেব, শ্রাবন্তী, পাওলির সম্পর্কের সমীকরণ ঠিক কেমন হবে, তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক।
লীনা গঙ্গোপাধ্যায় ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি সম্পর্কের গল্প বলতে ভালোবাসি। নারী-পুরুষের সম্পর্কে অনেক পরত থাকে। তাই সম্পর্কের কাহিনি পুরনো হয় না।’
‘খেলাঘর’নিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী। দীর্ঘদিন পর আবারও দেবের সঙ্গে জুটি বাঁধছেন। নিজের চরিত্রটি নিয়ে শ্রাবন্তী বলেন, ‘খুব বলিষ্ঠ চরিত্র। এতে আমি একটি বাচ্চার মা। এক দিকে মা ও অন্য দিকে স্ত্রী হিসেবে চরিত্রটির টানাপোড়েন খুব সুন্দরভাবে গল্পে তুলে ধরা হয়েছে।’
অভিনয়ের পাশাপাশি এ সিনেমার প্রযোজকও দেব। বেঙ্গল টকিজ়ের সঙ্গে দেব এন্টারটেনমেন্টের দ্বিতীয় প্রজেক্ট এটি। এর আগে ‘টনিক’ নির্মাণ করেছিলেন তারা। চলতি বছর আগস্ট-সেপ্টেম্বরে শুটিং শুরুর পরিকল্পনা আছে। নির্মাতারা জানান, ২০২২ সালে জানুয়ারিতে ‘খেলাঘর’ সিনেমাটি মুক্তির পরিকল্পনা তাদের।


Posted ১:৪০ অপরাহ্ণ | শনিবার, ১৭ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১