• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আবারও শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের

    | ২৫ অক্টোবর ২০২০ | ৬:২৬ অপরাহ্ণ

    আবারও শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের

    রবিবার সকাল থেকে ফের শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের। চিকিৎসায় সাড়া দিচ্ছেন না প্রবীণ এই অভিনেতা। তিনি চিকিৎসায় সাড়া দেওয়া বন্ধ করে দিয়েছেন। এমনটাই জানিয়েছেন তার চিকিৎসকরা।


    বর্ষীয়ান অভিনেতার মেডিক্যাল দলের প্রধান অরিন্দম কর জানিয়েছেন, অঙ্গপ্রত্যঙ্গ ‘ভালোভাবে’ কাজ করলেও অভিনেতার প্লেটলেটের সংখ্যা পড়ে গেছে। একইসঙ্গে রক্তে ইউরিয়া ও সোডিয়ামের মাত্রা বেড়েছে। চিকিৎসকরা ‘কিছু কঠোর সিদ্ধান্ত’ নেওয়ার বিষয়ে চিন্তাভাবনা করছেন।


    অরিন্দম বলেন, ‘৭২ ঘণ্টা আগে যেমন ছিল, তার থেকে সৌমিত্রবাবুর চেতনা কিছুটা কম আছে। তাঁর (শারীরিক অবস্থা) কোনোদিকে যাচ্ছে, সে বিষয়ে নিশ্চিত নই। আমরা বিভিন্ন টেস্টের রিপোর্ট পেয়েছি। তা থেকে আমাদের অনুমান যে কভিড এনসেফেলোপ্যাথি বাড়ছে।’

    ডাক্তাররা জানাচ্ছেন, চিকিৎসার প্রয়োজনে আরো কিছু কঠোর সিদ্ধান্ত নেওয়া হতে পারে রবিবার। মূলত মস্তিষ্কের স্নায়ুজনিত সমস্যার জেরেই বারবার শরীরের অবনতি হচ্ছে। কভিড রিপোর্ট নেগেটিভ আসার পরে শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছিল। চেতনা ফিরে আসছিল। গান শুনছিলেন। কথা বলারও চেষ্টা করছিলেন। তারপর ফের মস্তিষ্কে স্নায়ুজনিত সমস্যার জেরে তাঁর শরীরের অবনতি হতে শুরু করে।

    সূত্র: হিন্দুস্থান টাইমস।

     

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673