শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আবারো একসঙ্গে হৃত্বিক-ক্যাটরিনা

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৭ জুলাই ২০২১ | প্রিন্ট  

আবারো একসঙ্গে হৃত্বিক-ক্যাটরিনা

বৃহস্পতিবার জোয়া আখতারের ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমাটি মুক্তির ১০ বছর পূর্ণ করেছে। দুর্দান্ত এই সিনেমাটির স্মৃতিচারণ করতে গিয়ে সিনেমাটির পরিচালক তার ইনস্টাগ্রাম পোস্টে একটি নীল গাড়ির ছবি শেয়ার করেছেন।

এরপর থেকে ভক্তদের অনেকেই ধারণা করা শুরু করেন, এবার বুঝি দ্বিতীয় কিস্তি চলেই আসছে সিনেমাটির। তবে শুধু ভক্তরা নয়, দ্বিতীয় কিস্তি নিয়ে আভাস দিয়েছেন জোয়া আখতার নিজেও। গাড়িটির ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেন, ‘গাড়িটি হয়তবা আরো একবার বের করার সময় চলে এসেছে। দশটি বছর পার হয়ে গেল।


দারুণ সব স্মৃতি। দুর্দান্ত সব অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করে দারুন কিছু সময় কাটিয়েছিলাম।’ পোস্টটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ শোরগোল পড়ে যায়। সেখানে কমেন্ট করেন ছবির প্রধান চরিত্র হৃত্বিক রোশানও। সিনেমাটির দ্বিতীয় কিস্তিতে নিজের ইচ্ছের কথা জানিয়ে তিনি লিখেন, ‘হাহাহাহাহাহ সম্মতি আছে প্রিয়।’ হৃত্বিকের বিপরীতে অভিনয় করা ক্যাটরিনা কাইফও জোয়া আখতারের স্মৃতিচারণে শরিক হয়েছেন। তিনি পোস্টের নিচে লেখেন, ‘অসাধারণ’। হৃত্বিক-ক্যাটরিনার মন্তব্য আভাস দিচ্ছে ‘জিন্দেগি না মিলেগি’ দোবারায় জুটি হবেন তারাই। এদিকে আরেক পরিচালক করণ জোহর জোয়ার ও-ই পোস্টে লিখেছেন, ‘কি অসাধারণ একটি সিনেমা ছিলো। আমার পছন্দের সেরা ছবিগুলোর মধ্যে একটি।’ প্রসঙ্গত, দিন কয়েক আগে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমাটির দ্বিতীয় কিস্তি নিয়ে কথা বলেছিলেন হৃত্বিক রোশন। তার সম্মতির কথাও জানিয়েছিলেন তিনি।

Facebook Comments Box


Posted ১০:০৭ অপরাহ্ণ | শনিবার, ১৭ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১