বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আবারো বাবা হচ্ছেন সাকিব

ডেস্ক   |   মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

আবারো বাবা হচ্ছেন সাকিব

দ্বিতীয়বারের মতো বাবা হচ্ছেন সাকিব আল হাসান। করোনা ভাইরাসের কারণে গোটা বিশ্ব যখন দুঃসংবাদ পেয়েই চলেছে তখন সাকিব আল হাসানের পরিবারে সুসংবাদ। আলাইনা হাসান অব্রি বড় বোন হতে চলেছেন, সাকিব-শিশিরের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। যদিও প্রত্যক্ষভাবে কিছু বলেননি সাকিব। দ্বিতীয় সন্তান সম্পর্কে বিস্তারিত কোন তথ্য দেননি দেশসেরা এই অলরাউন্ডার।
নিজের অফিশিয়াল ফেসবুক, টুইটার ও ইন্সটাগ্রামে মেয়ে আলাইনার ছবি দিয়ে সেখানে সাকিব ক্যাপশনে লিখেছেন ‘বিগ সিটারহুড’। ছবিতে আলাইনার হাতে একটি ছোট্ট শিশুর জামা, যেখানে লেখা ওয়েলকাম হোম। একই ছবি একই ক্যাপশনে পোস্ট করেছেন সাকিব পত্নী উম্মে আহমেদ শিশিরও। ইঙ্গিতটা স্পষ্ট, তাই কমেন্ট বক্সে অভিনন্দন বার্তায় ভেসে যাচ্ছেন সাকিব ও শিশির।
২০১২ সালের ১২ ডিসেম্বর (১২-১২-১২) তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালের নভেম্বরে শিশিরের কোল আলো করে পৃথিবীতে আসে আলাইনা। বর্তমানে স্ত্রী ও প্রথম কন্যা সহ যুক্তরাষ্ট্রে আছেন সাকিব আল হাসান। করোনার ভয়াবহতা চলার মধ্যেই যুক্তরাষ্ট্রে যান সাকিব। তবে পৌছেই পরিবারের কাছে যেতে পারেননি। ১৪ দিন হোটেলে কোয়ারেন্টাইনে থেকে তারপর পরিবারের কাছে যান।

Facebook Comments Box


Posted ৭:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০