সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আমরা পুলিশে পরিবর্তন নিয়ে আসতে চাই: আইজিপি

  |   বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

আমরা পুলিশে পরিবর্তন নিয়ে আসতে চাই: আইজিপি

পুলিশে পরিবর্তন নিয়ে আসার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এজন্য দুর্নীতি ও মাদকমুক্ত পুলিশ গঠন করতে চান বলে জানিয়েছেন তিনি। পেশাগত দক্ষতা অর্জনের লক্ষ্যে নিয়মিত জ্ঞান চর্চা করার জন্য পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশপ্রধান।
বৃহস্পতিবার বিকালে পুলিশ সদরদপ্তরে সম্মেলনকক্ষে এক অনুষ্ঠানে বক্তব্য দেন আইজিপি। ডিআইজি পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত ১১ জন কর্মকর্তার ‎র‌্যাংক‌ব্যাজ পরিধান অনুষ্ঠানে আইজিপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
আইজিপি বলেন, পুলিশি সেবা সারাদেশে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা বিট পুলিশিং কার্যক্রম চালু করেছি। জনসেবায় নিয়োজিত পুলিশ সদস্যদের কল্যাণেও বহুবিধ কল্যাণকর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এসব পদক্ষেপকে এগিয়ে নিয়ে যেতে আন্তরিকভাবে দায়িত্ব পালন করতে হবে।
পুলিশপ্রধান বলেন, চেইন অব কমান্ড বজায় রাখতে হবে, শৃঙ্খলা বজায় রাখতে হবে। শৃঙ্খলার সঙ্গে কোনো আপস করা যাবে না। পরে আইজিপি এবং অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের ডিআইজি পদের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন।
ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, মো. হাবিবুর রহমান, মহা. আশরাফুজ্জামান, এস এম আক্তারুজ্জামান, আমেনা বেগম, মো. হায়দার আলী খান, মো. মনিরুল ইসলাম, মো. আজাদ মিয়া, মো. মাহবুবুর রহমান ভূঁইয়া, আতিক ইসলাম, মো. রুহুল আমিন এবং বাসুদেব বনিক।
আজকের অগ্রবাণী/রকি

Facebook Comments Box


Posted ১০:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০