বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আমরা বিয়ে করেছি ৩ টাকায়: পরীমনি

ডেস্ক   |   শুক্রবার, ২০ মার্চ ২০২০ | প্রিন্ট  

আমরা বিয়ে করেছি ৩ টাকায়: পরীমনি

‘সত্যি কথা বলতে, মানুষ যখন কাউকে আই লাভ ইউ বলে, তোমাকে আমি চাই বলে—এটা কিন্তু তাকে ছাড়ার জন্য নিশ্চয়ই বলা হয় না। কিন্তু এখন বিয়ের শুরুতেই বলে দেওয়া হয়, দেনমোহর কত হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। এগুলো কিন্তু একটা মানসিক চাপ হিসেবে মাথায় ঢুকে যায়। ছাড়াছাড়ি নিয়ে চিন্তার চেয়ে আমার কাছে বন্ধনটা খুব জরুরি। অনেকে শুনলে হাসবেন কারণ আমরা বিয়ে করেছি ৩ টাকায়। আমাদের বিয়ের দেনমোহর ৩ টাকা’—বিয়ের দেনমোহর নিয়ে কথাগুলো বলেন চিত্রনায়িকা পরীমনি।
পরিচালক কামরুজ্জামান রনির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরীমনি। গত ১০ মার্চ রাতে রাজধানীর রাজারবাগে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। পরীমনি বলেন, ‘জীবনের অনেক কিছু হিসাব-নিকাশ করে হয় কিন্তু বিয়ের মতো বড় বিষয়ে হিসাব-নিকাশ চলে না।’
অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ সিনেমার সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। সিনেমাটির নায়িকা পরীমনি। এ সিনেমার কাজ করতে গিয়ে তাদের মধ্যে বোঝাপড়া তৈরি হয়। একপর্যায়ে রনি বিয়ের প্রস্তাব দেন পরীমনিকে। রনির প্রতি পরীর দুর্বলতা থাকায় বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যান এই নায়িকা।

Facebook Comments Box


Posted ৮:৩১ অপরাহ্ণ | শুক্রবার, ২০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১