শুক্রবার, জানুয়ারি ১০, ২০২০

আমরা শিশুতোষ ভুল করেছি : মেসি

ডেস্ক   |   শুক্রবার, ১০ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

আমরা শিশুতোষ ভুল করেছি : মেসি

বার্সেলোনা শিবিরে শোকের আবহ চলছে। আতলেটিকো মাদ্রিদের বিপক্ষে শেষ দিকে পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল হজম করে স্প্যানিশ সুপার কাপের সেমি-ফাইনালে হেরে গেছে লিওনেল মেসির দল। বার্সেলোনার মতো দলের এমন পারফরম্যান্স মানতে পারছেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড। তিনি রীতিমতো হতাশ। মৌসুমের বাকিটা সময়ে নিজেদের খেলায় আরও উন্নতি চান বার্সেলোনা অধিনায়ক।
বৃহস্পতিবার সুপার কাপের দ্বিতীয় সেমি-ফাইনালে ৩-২ গোলে আতলেতিকো মাদ্রিদের কাছে হেরে যায় বার্সেলোনা। দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে পিছিয়ে পড়ার পর লিওনেল মেসি এবং গ্রিজমানের গোলে এগিয়ে গিয়েছিল তারা। কিন্তু শেষ দিকে দুই গোল হজম করতে হয়েছে। দুটির দায়ই বার্সেলোনা গোলরক্ষক নেতোর, যিনি ৮১তম মিনিটে ফাউল করে প্রতিপক্ষের অনুকূলে পেনাল্টি পাইয়ে দেন। এরপর ৮৬তম মিনিটে দ্রুত ডি-বক্সে ঢুকে আনহেল কোররেয়ার শট হাতে লাগালেও আটকাতে পারেননি তিনি।
এই বাজে ম্যাচের পর রেকর্ড ছয়বারের বর্ষসেরা মেসি বলেছেন, ‘এই ম্যাচে যেসব শিশুতোষ ভুল আমরা করেছি, তেমনটা আমরা করতে পারি না। আমরা ৮০ মিনিট নিয়ন্ত্রণ করলাম, তারপর অসময়ে করা কিছু ভুলে ম্যাচটি আমাদের হাত থেকে ছুটে গেল। এখন আমরা মৌসুমের দ্বিতীয় ভাগ নিয়ে ভাবছি। আমাদের অনেক উন্নতি করতে হবে। লিগে আমরা শীর্ষে আছি, কিন্তু আমরা ভালো খেলছি না। আমাদের ছন্দে ফিরতে হবে।’


Posted ৬:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, ১০ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]