• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমাকে দিয়ে শুরু, বাদ যায়নি ভাই-ভাবিও: একরাম

    | ০৫ মার্চ ২০২১ | ৮:০০ অপরাহ্ণ

    আমাকে দিয়ে শুরু, বাদ যায়নি ভাই-ভাবিও: একরাম

    নোয়াখালীর ৪ (সদর-সুবর্ণচর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী কাদের মির্জাকে ইঙ্গিত করে বলেছেন, সে প্রথম আমাকে দিয়ে শুরু করেছে। যাইতে যাইতে সে তার ভাবি, ওয়ায়দুল কাদেরসহ বাংলাদেশের কোনো নেতাকে বাদ দেয়নি। লাস্ট পর্যন্ত নেত্রীকে নিয়েও বলছে।


    শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সুবর্ণচর উপজেলা আ’লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

    ajkerograbani.com

    একরাম চৌধুরী  বলেন, যারা অর্থের বিনিময়ে নমিনেশনের আশা করছেন; এদিক-ওদিক যদি নৌকা চলেও যায় আমি কিন্তু বেঠিক লোককে ভোট দিতে দেব না। যারা সঠিক লোক তাদের পক্ষে আমার অবস্থান থাকবে। একদম খারাপ লোক অর্থের বিনিময়ে নমিনেশন পাবে, তাকে ভোট দিবে এরকম কোনো দরকার নেই।

    তিনি বলেন, কারা মানুষের সঙ্গে দুর্ব্যবহার করেছিল এটা মানুষ ভুলে যায়নি। দুর্ব্যবহারকারীদের মানুষ ভোট দিক, এটা এমপি হিসেবে আমি হতে দিতে পারি না। আমাদের দরকার জনগণের চেয়ারম্যান। আমাদের দরকার যে জনগণের পাশে থেকে আ’লীগকে সুসংগঠিত করতে পারবে। আ’লীগের নেতাকর্মীকে আপন করে নিতে পারবে।

    এ সময় আরও উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক, চর আমান উল্যাহ ইউপি চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন, চর ক্লার্ক ইউপি চেয়ারম্যান আবুল বাসার আজাদ, সুবর্ণচর উপজেলা যুবলীগের আহবায়ক আমিরুল ইসলাম রাজীব, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল্লাহ আল মামুন জাবেদ প্রমুখ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757