• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমাদের জন্য এটা ‘ওয়েক আপ কল’: পাকিস্তান অধিনায়ক

    ডেস্ক | ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৭:১৫ পূর্বাহ্ণ

    আমাদের জন্য এটা ‘ওয়েক আপ কল’: পাকিস্তান অধিনায়ক

    ফেভারিটের তকমা গায়ে সেঁটে এবার এশিয়া কাপ খেলতে এসেছে পাকিস্তান। শুরুটাও হয়েছিল ফেভারিটের মতোই। পুচকে হংকংকে ৮ উইকেটে হারিয়ে মিশন শুরু করেছিল সরফরাজ বাহিনী।


    তবে টুর্নামেন্টে নিজেদের প্রথম বিগ ম্যাচে বড়সড় ধাক্কা খেল তারা। ভারতের কাছে পাত্তাই পেল না আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি জয়ীরা। চিরপ্রতিদ্বন্দ্বিদের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয়েছে তারা।


    একে ‘ওয়েক আপ কল’ হিসেবে দেখছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনি বললেন, সুপার ফোরের আগে এটা আমাদের জন্য ‘ওয়েক আপ কল’। ভুল হয়েছে, তা থেকে শিক্ষা নিতে হবে।

    বুধবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং নেন সরফরাজ আহমেদ। ব্যাট করতে নেমে ভারতীয় বোলারদের তোপে মাত্র ১৬২ রানে গুটিয়ে যান তারা। জবাবে ১২৬ বল ও ৮ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় টিম ইন্ডিয়া।

    এ ম্যাচে হবে তুমুল প্রতিদ্বন্দ্বিতা। এমনটাই আশা করেছিলেন ক্রিকেটানুরাগীরা। তবে আশায় গুঁড়েবালি। কোনো বিভাগেই ভারতের সঙ্গে পেরে উঠেনি পাকিস্তান, বোলিং না ব্যাটিং। সরফরাজ বলেন, আমরা ভালো শুরু করতে পারিনি। প্রথম ৫ ওভারে গুরুত্বপূর্ণ ২ উইকেট হারিয়েছি। এরপর প্রতিরোধ হয়েছে। তবে শোয়েব-বাবর ফিরে যাওয়াতেই সব শেষ। আর কামব্যাক করতে পারিনি।

    তিনি যোগ করেন, আপনারা বলতে পারেন আমরা বাজে ব্যাটিং করেছি। সবাই নিজের উইকেট বিলিয়ে দিয়ে এসেছি। শুধু বাবর ছাড়া। বোলিংয়েও ভালো করতে পারিনি। শুরুতে উইকেট তুলতে পারিনি। স্ট্রাইক বোলাররা ব্যর্থ হয়েছে।

    তিনি বলেন, সুপার ফোরের আগে এটা খুবই ভালো ‘ওয়েক আপ কল’। চূড়ান্ত পর্বে ভালো করতে হলে ভুল থেকে শিক্ষা নিতে হবে। এ ম্যাচে আমরা প্রতিপক্ষের দুই সেরা স্পিনার (কুলদ্বীপ ও চাহাল) নিয়ে আগে কাজ করেছি। তবে কেদার যাদবকে নিয়ে করিনি। তার খেসারতও গুনতে হয়েছে। এমন ভুল আর করা যাবে না। সামনের ম্যাচগুলোতে প্রতিপক্ষের সব খেলোয়াড়ের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

    ২১ সেপ্টেম্বর শুরু হবে সুপার ফোর পর্ব। এ পর্বেও ভারতের বিপক্ষে ম্যাচ রয়েছে পাকিস্তানের। আগামী রোববার হবে দু’দলের সেই মহারণ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669