বুধবার, নভেম্বর ২৪, ২০২১

আমার ক্যারিয়ারে সেরা সিনেমা হবে ‘জার্সি’

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২৪ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

আমার ক্যারিয়ারে সেরা সিনেমা হবে ‘জার্সি’

বক্স অফিস কাঁপিয়েছিল বলিউড সুপারস্টার শহীদ কাপুর অভীনিত ‘কবীর সিং’ সিনেমা। দুর্দান্ত সফল হওয়ার পাশাপাশি বিতর্কও কুড়িয়েছিল সেই সিনেমা। তবে এই সিনেমার সুবাদে রাতারাতি এক ধাক্কায় অনেকটাই এগিয়ে যায় শহীদ কাপুর।

সম্প্রতি মুক্তি পেয়েছে শহীদের নতুন সিনেমা ‘জার্সি’র ট্রেলার’। সেখানে দেখা যচ্ছে, এক মুখ দাড়ি, উসকো-খুসকো চুল। শহীদের চোখে নেই কোনো রাগ। বরং চোখের চাহনিতে হতাশা। সিনেমায় তার ছেলেকে একটা ক্রিকেট খেলার জার্সি উপহার দিতে চায় সে। কিন্তু পকেটে পয়সা নেই। স্ত্রীয়ের কাছে হাত পাততে হয়। টাকা-পয়সা নিয়ে রোজই ঝগড়া হয় স্ত্রীর সঙ্গে। কিন্তু প্রথম থেকে যে সে এমনটা ছিল না। জনপ্রিয় ছিল দারুণ ক্রিকেট প্লেয়ার হিসেবে। এখন সেসব অতীত! এভাবে এগিয়ে যাবে সিনেমার গল্প।


এ রকমই এক অসফল ক্রিকেটারের গল্প নিয়ে সিনেমার পর্দায় ফিরছেন শহীদ কাপুর। কবীর সিংয়ের ইমেজ ভেঙে এই সিনেমায় একেবারেই নতুন অবতারে শহীদ কাপুর।
২০১৯ সালে মুক্তি পাওয়া তেলেগু সিনেমা ‘জার্সি’র রিমেক হচ্ছে শহীদের এই সিনেমা। তেলুগু সিনেমাটি জাতীয় পুরস্কার পেয়েছিল। বলিউডে সিনেমাটির পরিচালক গৌতম তিন্নানাউরি। সিনেমায় শহীদের বিপরীতে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর।
এই সিনেমার ট্রেলার দেখে তেলুগু সিনেমার অভিনেতা নানি জানিয়েছেন, ‘শহীদ খুবই ভালো অভিনেতা। দর্শক অবশ্যই শহীদের অভিনয় পছন্দ করবেন। আমার আশা এই সিনেমা বক্স অফিসেও ভালো করবে।

বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘জার্সি’ প্রসঙ্গে শহীদ বলেন যে প্রথমে এই সিনেমার প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছিলেন। আর এই সিনেমার প্রস্তাব তাকে দেওয়া হয়েছিল ‘কবীর সিং’ মুক্তি পাওয়ার সপ্তাহ দু-এক আগেই। শেষপর্যন্ত ‘জার্সি’-র অরিজিনাল ভার্সনটি বসে দেখেন তিনি। সেই সময়ে তার পাশে ছিল স্ত্রী মীরা রাজপুত এবং অভিনেতার ম্যানেজার।


শহীদ আরও বলেন, ‘জার্সি’ দেখতে দেখতে এতটাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন যে কেঁদে ভাসিয়েছিলেন তিনি। তারপরেই ঠিক করেন ‘জার্সি’র রিমেকে কাজ করবেন তিনি। বক্তব্যের শেষে তার সংযোজন, ‘আজ বলতে পারি আমার ক্যারিয়ারে এখন পর্যন্ত সেরা সিনেমা হতে চলেছে ’জার্সি’।

Posted ১২:২৯ অপরাহ্ণ | বুধবার, ২৪ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১