• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমার জিন্সের ভেতর চাচা হাত ঢুকিয়ে দিয়েছিলেন

    অনলাইন ডেস্ক | ২৫ অক্টোবর ২০১৭ | ৫:২২ অপরাহ্ণ

    আমার জিন্সের ভেতর চাচা হাত ঢুকিয়ে দিয়েছিলেন

    হলিউডের খ্যাতিমান প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠার পর অনেক অভিনেত্রীই এ বিষয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন। এই তালিকায় পিছিয়ে নেয় বলিউড তারকারা।


    এর আগে মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত। এবার মুখ খুললেন ভারতের বিখ্যাত গায়িকা সোনা মহাপাত্র।


    জি নিউজের খবর, সম্প্রতি মি টু (#Me too) ক্যাম্পেইনে এক ভয়ংকর সত্য সামনে আনলেন সোনা মহাপাত্র। জানালেন নিজের জীবনের ভয়ংকর অভিজ্ঞতার কথা। তিনি জানান, তখন তাঁর বয়স মাত্র এগারো বছর। ট্রেনে পাশের বাড়ির এক চাচার সঙ্গে যাচ্ছিলেন। লোয়ার বার্থে শুয়েছিলেন তিনি। আচমকাই অনুভব করেন তাঁর জিন্সের ভিতর কেউ হাত ঢুকিয়ে দিয়েছেন।

    চোখ খুলে সেদিন ‘চাচা’কেই দেখতে পেয়েছিলেন ছোট্ট মেয়েটি। ভয়ে, ঘৃণায় সেদিন সিঁটিয়ে গিয়েছিলেন তিনি। মুখ থেকে টু শব্দটাও বের করতে পারেননি। কিন্তু আজ নিজের লেখনীতে সেই ভয়ংকর অভিজ্ঞতাকেই তুলে ধরলেন বলিউডের এই গায়িকা।

    প্রসঙ্গত, নারীদের কীভাবে পদে পদে যৌন লাঞ্ছনার শিকার হতে হয়, তা নিয়েই এই ‘মি টু’ ক্যাম্পেইন। এখানে গোটা দুনিয়া জুড়ে নারীরা তাঁদের যৌন হেনস্তার কথা বলছেন। সেখানেই নিজের তিক্ত অভিজ্ঞতার কথা জানালেন সোনা মহাপাত্র।

    ছোট্ট বয়সে তাঁর সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনা কীভাবে তাঁর শৈশবে প্রভাব ফেলেছিল তাও জানান গায়িকা। সোনা মহাপাত্রের কথায়, এই ঘটনার অনেক দিন পরও রাতে একা ঘুমাতে পারতেন না তিনি, অন্ধকার ঘরে থাকতে ভয় পেতেন, নিজেকে সব কিছু থেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি।

    তবে শুধু ট্রেনে নয়, একবার দিল্লিতে বাসের মধ্যেও সহযাত্রীর বিকৃত মানসিকতার শিকার হয়েছিলেন সোনা মহাপাত্র। তবে কর্মস্থলে তিনি সহকর্মীদের কাছ থেকে যে সম্মান, ভালোবাসা পেয়েছেন, তাতে তিনি অভিভূত বলেও জানান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669