• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমার সহজ-সরল উক্তিগুলোকে বিকৃত করা হয়েছে: মির্জা আব্বাস

    | ১৮ এপ্রিল ২০২১ | ৫:৪৮ অপরাহ্ণ

    আমার সহজ-সরল উক্তিগুলোকে বিকৃত করা হয়েছে: মির্জা আব্বাস

    আমার সহজ-সরল উক্তিগুলোকে বিকৃত করে যারা যেভাবে পেরেছে লিখেছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, আমার আংশিক বক্তব্য দেয়া হয়েছে। কাটপিছ করে ইচ্ছামত আমার বক্তব্যকে ব্যবহার করা হয়েছে। কি কারণে করা হয়েছে আমি জানি না। এমন কোনও কথা বলি নাই, যার জন্য আমাকে বিব্রত হতে হবে। রোববার দুপুরে শাহজাহান পুর নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।


    মির্জা আব্বাস বলেন, সরকার বা আওয়ামী লীগ ইলিয়াস আলীকে গুম করে নাই।  এমন কথা আমি বলি নাই। আমার কথা বিকৃত করে পেছিয়ে লেখা হয়েছে।

    ajkerograbani.com

    তিনি আরও বলেন, ইলিয়াস আলী গুমের জন্য বিএনপির কিছু নেতাকর্মী দায়ী। এই কথা আমি বলেছি,কেউ প্রমাণ করতে পারবে? আমার কথা বিবৃত করা হয়েছে। বিএনপির নেতারাই ইলিয়াস আলী গুম করেছে- এমন বক্তব্য আমি দলের স্থায়ী কমিটির সদস্য হিসেবে দেওয়া সম্ভব?  অর্থাৎ নিজের মাথার ওপর নিজেই বোমা ফুটানো। এখানে টুইয়িস্ট করা হয়েছে।

    আজ সকালে একদল সাংবাদিক ইলিয়াস আলী বাসায় গিয়েছিলো বলে উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, তার স্ত্রীকে রীতিমতো চার্জ করেছে। বিভিন্ন প্রশ্ন করে হেনস্তা করার চেষ্টা করেছে। এটা কেন? এমন কি ঘটনা ঘটলো যে এই বিষয়টা নিয়ে এতো মাথা ঘামাতে হবে। গত ৯ বছর ইলিয়াস আলী গুম হওয়ার পর একটা পত্র-পত্রিকা এলটি লেখাও লেখা হয় নাই। কোনও দিবস পালন হয় নাই। আজকে হঠাৎ করে সেই ইলিয়াস আলীকে নিয়ে সাংবাদিকদের মাথা খারাপ হয়ে গেলো? আমি কোনও সাংবাদিককে দোষ দিচ্ছি না।

    তিনি আরও বলেন, আমার সত্য বক্তব্যটা তুলে ধরতপন, তাহলে ভালো হতো। আমি এমন কোনও কথা বলি নাই যার জন্য বিএনপির নেতাকর্মী, জাতির কাছে বিব্রত হতে হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757