• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমি আওয়ামী লীগের কর্মী, বিএনপির সাথে আমার কোনো সম্পৃক্ততা নাই: মিন্টু

    তারিকুল ইসলাম | ২০ জানুয়ারি ২০২০ | ২:২৫ অপরাহ্ণ

    আমি আওয়ামী লীগের কর্মী, বিএনপির সাথে আমার কোনো সম্পৃক্ততা নাই: মিন্টু

    গোপালগঞ্জের মুকসুদপুর পৌর বিএনপির আহবায়ক পদ নিয়ে সংবাদ সম্মেলন করেছে মোয়াজ্জেম হোসেন মিন্টু। সোমবার দুপুর ১২টায় মুকসুদপুর প্রেসকাব কার্যালয়ে তিনি সংবাদ সম্মেলন করেন।


    মিন্টু পৌরসভার গোপিনাথপুর গ্রামের এনতাজউদ্দীনের সন্তান। এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্যে বলেন, বেশ কিছুদিন যাবৎ ফেসবুক ও সামাজিক যোগাযোগের মাধ্যমে কিছু লোক আমার নামে মুকসুদপুর পৌর বিএনপির আহবায়ক পদে নাম দিয়ে বিভিন্ন পোস্ট এবং সংবাদ পরিবেশন করছে। যাহা মিথ্যা, ভিত্তিহিন ও বানোয়াট। আমি এর তীব্র প্রতিবাদ করছি। আমি বহুদিন আগে ভিন্ন রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত ছিলাম। বেশ কিছু বছর আগে আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হয়ে মুকসুদপুর আওয়ামী লীগে যোগদান করি। বর্তমানে আমি একজন আওয়ামী লীগের কর্মী। বিএনপির কোন কমিটির সাথে আমার কোন সম্পৃক্ততা নাই। সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের দৃষ্টি আকর্ষন করে তিনি বলেন মুকসুদপুর পৌর বিএনপির কমিটিতে আমার নাম অন্তর্ভূক্ত করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই আপনারা আপনাদের লেখনি ও প্রচারের মাধ্যমে বিষয়টি তুলে ধরলে কৃতজ্ঞ থাকবো।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673