শুক্রবার, জুন ৫, ২০২০

আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য : জাইরা ওয়াসিম

ডেস্ক   |   শুক্রবার, ০৫ জুন ২০২০ | প্রিন্ট  

আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য : জাইরা ওয়াসিম

প্রাণঘাতি করোনা ভাইরাসের পাশাপাশি পঙ্গপালও ভোগাচ্ছে ভারতকে। পঙ্গপালের আক্রমণে বেশ কয়েকটি রাজ্যের কৃষকদের ত্রাহি অবস্থা। এরমধ্যেই পঙ্গপাল নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন একসময়ে আলোচিত অভিনেত্রী জাইরা ওয়াসিম। তবে বিতর্কের পরও নিজের অবস্থানেই রয়েছেন ‘দঙ্গল’ চলচ্চিত্র দিয়ে পরিচিতি ও খ্যাতি পাওয়া এই অভিনেত্রী।
কিছুদিন আগেই পঙ্গপাল নিয়ে টুইট করেন জাইরা। যেখানে পঙ্গপালের আক্রমণকে আল্লাহর মর্জি বলেছিলেন তিনি। এই টুইটের পরে ট্রোলড হন জাইরা এবং তিনি ইনস্টাগ্রাম এবং টুইটার থেকে নিজের অ্যাকাউন্ট ডিলিটও করে দেন। জাইরা ওয়াসিমের এই টুইট নিয়ে সাংবাদিক তারিক ফতেহ লেখেন, ভারতীয় মুসলিম অভিনেত্রী জাইরা ওয়াসিম আল্লাহর প্রকোপের শিকার হওয়া নিজের দেশবাসী নিয়ে ইয়ার্কি করছেন। পঙ্গপালদের হানাকে কীভাবে তিনি ব্যাখ্যা করেছেন দেখুন….”
জাইরা ওয়াসিমও জবাব দিয়েছেন তারিক ফতেহর টুইটের। তারিক ফতেহর জন্য একটি বার্তা শেয়ার করে লিখেছেন, আমি এখন অভিনেত্রী নই। আমিও এও বিশ্বাস করি যে, এমন একটা সময়ের মধ্যে দিয়ে আমরা যাচ্ছি যেখানে ক্রোধ এবং অভিশাপ খুব অসংবেদনশীলতার পরিচয়। কোরআনে যা লেখা আছে, তা কেবল পড়ে ভুলে যাওয়ার জন্য নয়। তা জীবনে সঠিক পথ বাছার জন্য লেখা রয়েছে।
জাইরা ওয়াসিম টুইটে আরও লিখেছেন, আমার টুইটের ভুল মানে করা হয়েছে। যেকোনো মতই হোক, তা ভালো বা খারাপ তা আমার মনের অবস্থাকেই বর্ণনা করে। আমি এই বিষয়টির ব্যাখ্যা করতে চাই না। আমি কেবলমাত্র আল্লাকে জবাব দিতে বাধ্য, তাঁর সৃষ্ট বিষয়কে নই। এই পৃথিবী বহু আগে থেকেই ঘৃণা এবং কট্টরতার মতো অনেকগুলি বিষয়ের মধ্যে দিয়ে চলেছে, এই ঘৃণাকে আরও না বাড়ানো, অন্তত এটুকু তো আমরা করতেই পারি। আর যেমনটা আমি সবসময়ই বলি, আমরা একটু সংবেদনশীল হই, বাকি আল্লাহ জানেন। আল্লাহ আমাদের রক্ষা করুন এবং আমাদের সকল সমস্যা থেকে বাঁচান। আর হ্যাঁ, এখন আমি আর অভিনেত্রী নই।


Posted ৯:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]