• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমি খুবই লাজুক: সানি লিওন

    অগ্রবাণী ডেস্ক: | ১১ এপ্রিল ২০১৭ | ১০:০৯ পূর্বাহ্ণ

    আমি খুবই লাজুক: সানি লিওন

    তার নগ্ন শরীরের উত্তাপে একসময় গরম থাকতো সাইবার জগত। এখনো তার নামটি লিখে ইন্টারনেটে সার্চ দিলেই বিব্রতকর অবস্থার মধ্যে পড়তে হয়। সামনে চলে আসে শত শত নগ্ন-অর্ধনগ্ন শরীর। একসময় ছিলেন পর্নস্টার, এখন বলিউড অভিনেত্রী। বলিউডে এসেই তিনি অন্য আইটেম কন্যাদের কাপড় আরও ছোট করতে বাধ্য করেন। তাদেরকে প্রতিযোগিতার মধ্যে ফেলে দেন। এ কারণে রাখি সাওয়ান্তের মতো সাহসি অভিনেত্রীও চটে গেছেন তার উপর। সেই পর্নস্টার থেকে বলিউডের অভিনেত্রী হিসেবে জায়গা করে নেওয়া সানি লিওন নিজেকে খুবই লাজুক বলে দাবি করেছেন।


    বিষয়টা হাস্যকর মনে হলেও সানির দাবি তো সেটাই। চলচ্চিত্রে দর্শকরা সানি লিওনের খোলামেলা পোশাক দেখে অভ্যস্ত হলেও সানি বলছেন, তিনি খুব ‘লাজুক ও অন্তর্মুখী’। মানুষের সঙ্গে সহজে মিশতে পারতেন না তিনি। তাকে মানুষের সামনে সহজ হতে সাহায্য করেছেন ‘বলিউড কিং’ শাহরুখ খান।


    সানি লিওন বলেন, ‘রইস’ ছবিতে একটি আইটেম গানে নাচার সুবাদে শাহরুখ খানের সঙ্গে ছবির প্রচারে অংশ গ্রহণ করি। সেসময় বিরাট উপকার করেছেন শাহরুখ খান। কীভাবে মানুষের সঙ্গে মিশতে হয় ও ভক্তদের সঙ্গে সহজ হতে হয় তা শিখিয়েছেন শাহরুখ।

    সানি লিওন আরও জানান, বলিউডের আরেক তারকা আমির খানের কাছ থেকেও সহযোগিতা পেয়েছেন তিনি। অভিনয়ের উন্নতির জন্য আমির খানের অভিনয় শিক্ষকের কাছ থেকে বেশ কিছু পরামর্শ নিয়েছেন সানি। আর তার সঙ্গে সানিকে যোগাযোগ করিয়ে দিয়েছিলেন আমির নিজেই। এজন্য আমির আর শাহরুখের প্রতি তার কৃতজ্ঞতার অন্ত নেই।

    সানি বলেন, বলিউডে যখন আসি তখন এখানে জায়গা করে নিতে অনেক স্ট্রাগল করতে হয়েছে। তখন কেউ আমার সঙ্গে অভিনয় করতে চাইতেন না। ছোট-মাঝারি নায়করাও না। আমাকে ইন্ডাস্ট্রি থেকে বের করে দিতেও অনেক চেষ্টা হয়েছে। শাহরুখ আমাকে তার সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছেন। এতেই প্রমাণ হয় তার উচ্চতা কত বেশি! [LS]

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669