• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমি নিজেকে মৃত ঘোষণা দিলাম

    এ কে এম মমিনুল হক সাঈদ | ০৯ অক্টোবর ২০১৯ | ১১:৪১ অপরাহ্ণ

    আমি নিজেকে মৃত ঘোষণা দিলাম

    নিজেকে মৃত ঘোষণা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন যুবলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর এ কে এম মমিনুল হক সাঈদ। তার ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো।


    (গত ১৮/৯/২০১৯ ইং তারিখ RAB এর নির্বাহী মেজিস্টেট সোরোয়ার সাহেব যখন কোন প্রকার তথ্য প্রমান ছাড়া মিডিয়াতে বললেন আমি ওয়ান্ডার্স ক্লাব এর ক্যসিনো চালাই,তখনই সারা দেশের মানুষ এর সম্মূখ এ ফাঁসিতে ঝুলিয়ে দিলেন এরপর কোন প্রকার তথ্য প্রমান সাক্ষী ছাড়াই আদালতের বিচার কার্যে অপরাধি হওয়ার আগেই মিডিয়া একের পড় এক মন গড়া রিপোর্ট করে গত ১৭ দিনে সেই ফাঁসির রশিতে ঝুলিয়ে হত্যা করলো,শুধু হত্যা করেই ক্ষান্ত হননি ব্যনোট দিয়ে খুচিয়ে খুচিয়ে শরীরের মাংস গুলো নিংরে নিলেন তাতেও আপনাদের মন ভরলো না আজ সম্রাট ভাই এর হাতে হাতকড়া পড়িয়ে আমার কঙ্কালে ও আগুন দিয়ে জালিয়ে দিলেন এবার খুশিতো??
    একজন মুসলিম হিসাবে মরন কামনা করতে পারি না কিন্তু আজ থেকে আমি নিজেকে মৃত্য ঘোষনা দিলাম।


    হয়তো আমাদেরই ভুল ছিলো যৌবনের সেরা সময় জাতির পিতার সপ্নের সোনার বাংলা, অসাম্রদায়িক রাষ্ট্রের জন্য গন্তনএের মুক্তির জন্য রাজপথে মিছিল মিটিং পিকেটিং এ পড়ে না থেকে লেখাপড়ার মনোযোগি হতাম তাহলে বড় বড় ডিগ্রী নিয়ে শুধু মাএ নিজের টা বুঝে মস্তবড় চাকুরীজিবী হতে পাড়তাম, না হয় বাবার কষ্টে অর্জিত টাকা মিথ্যা বলে মার কাছ থেকে চুরি এনে রাজপথে না উড়িয়ে তাদের টাকা দিয়ে যদি লেখাপড়া শেষ করে ব্যবসা করতাম তাহলে মনে হয় নিজের ফ্যামেলীর জন্য বড় ব্যবসায়ী হতাম আর মাসআল্লাহ্ মাথায় যা ছিলো তাতে চাকুরীতে থাকলে বড় আমলা হয়ে বালিশ প্রকল্প করে টাকার কুমির হলে কেউ খবরই রাখতে না, কিংবা ব্যবসায়ি হয়ে শেয়ার কেলংকারী করে ভূমিদস্য হয়ে মিডিয়ার মালিক হয়ে যেতাম তাহলে কোন প্রশ্ন থাকতো না, তা না আমরা হলাম রাজনিতিবিদ আমাদের তো সাধারন জনগন বাঁকা চোখে দেখবেই কারন আমরা তো তাদের মত স্বাভাবিক চিন্তা কর্ম কোনটাই করি নাই তাইতো তাদের চোখে আমরা অস্বাভাবিক।

    আপনারা সাধারন জনগন তাই অনেক কিছুই মেনে নেন আবার ভুলেও যান কিন্তু একবারও কি ভেবেছেন দেখেছেন আমাদের ত্যাগ এর কথা প্রতিদানের কথা,কেনো সুন্দর ভবিষৎ এর চিন্তা না করে কাদের জন্য রাজপথে পড়ে রইলাম!! সবাই অতিসহজেই সব বলে ফেলেন, সাহেব নিজের আমলনামার কথা চিন্তা কইরেন কেও কিন্তু ভাগ নেবে না তার চোখ কেও ফাঁকি দিতে পারবেন না সেখানে কিন্তু সাজানো নাটক দিয়েও কাওকে দোষী করতে পারবেন না আর নাটক সাজানোর জন্য নাটক দেখে হাততালি দেওয়ার জন্য আপনাদের আমলনামায় কিন্তু সাথে সাথে হিসাব লেখা শেষ রেডী তো সবাই নিজের আমলনামা হাতে নিয়ে হাসর এর মাঠে দাঁড়াতে……… আমি কিন্তু প্রস্তুত।

    হয়তো সবই আমাদের ভুল ছিলো, অন্যায় করেছি, আমরা অনেক বড় পাপ করেফেলেছি, কিন্তু চিন্তা করে দেখবেন কি শাস্তির পরিমাপ টা?)

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609