সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আমেরিকায় স্থায়ী হতে যাচ্ছেন শাকিব

ডেস্ক   |   রবিবার, ১২ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

আমেরিকায় স্থায়ী হতে যাচ্ছেন শাকিব

দেশীয় শোবিজের অনেক তারকাই দেশ ছেড়ে বিদেশে পাড়ি জমিয়েছেন, স্থায়ী হয়েছেন। তাদের অনেকে মাঝেমাঝে দেশে ফিরলেও অনেকেই আবার ফিরেন না। এবার দেশের বাইরে স্থায়ী হতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।
বেশ কিছুদিন ধরেই চিত্রপাড়ায় গুঞ্জন উড়ে বেড়াচ্ছে ঢালিউড কিং শাকিব খান দেশ ছেড়ে আমেরিকায় স্থায়ী হতে যাচ্ছেন। বেশ কিছু সূত্র থেকে পাওয়া খবরে জানা যায়, অভিনয়শিল্পী হিসেবে ইবি ক্যাটাগরির ভিসার জন্য আবেদন করেছেন শাকিব। তার সেই আবেদন গেল ডিসেম্বরে গৃহীত হয়েছে।
সূত্রটি আরও বলছে যে, একটি দক্ষ এজেন্সির মাধ্যমে শাকিব খান আবেদনটি করেছেন। যেখানে তার সবকিছু দেখাশোনা করছেন আমেরিকাপ্রবাসী একজন নেপালি। শাকিবের আবেদন সবুজ সংকেত পাওয়ায় এই উকিল প্রত্যাশা করছেন শিগগিরই তার মক্কেলের হাতে আমেরিকার গ্রিন কার্ড পৌঁছে দিতে পারবেন।
এই বিষয়ে শাকিব খানের মতামত জানতে যোগাযোগ করলে তার কোনো সাড়া মিলেনি।
জানা গেছে, বিভিন্ন সময় বিভিন্ন সিনেমার শুটিংয়ের জন্য আমেরিকার ভিসা চেয়েছিলেন শাকিব খান। কিন্তু বারবার ভিসার সেই আবেদন নামঞ্জুর হয়েছে। অবশেষে তিনি দেশটিতে স্থায়ীভাবে বসবাস করা যায় সেই মর্মে গ্রিন কার্ডের জন্য আবেদন করেন।
শাকিব এই খবর সিনেমা ইন্ডাস্ট্রিকে বেশ ধাক্কা দিয়েছে। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন জনপ্রিয় এ নায়ক? তবে কী তিনি নিজের ক্যারিয়ার নিয়ে হতাশায় ভুগছেন?

Facebook Comments Box


Posted ১১:৫৮ অপরাহ্ণ | রবিবার, ১২ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১