• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমের জুসের সাথে চেতনানাশক খাইয়ে ধর্ষণ চেষ্টা, অতঃপর…

    অনলাইন ডেস্ক: | ০৬ জুলাই ২০১৭ | ৯:৫১ পূর্বাহ্ণ

    আমের জুসের সাথে চেতনানাশক খাইয়ে ধর্ষণ চেষ্টা, অতঃপর…

    পিরোজপুরের মঠবাড়িয়ায় আমের জুসের সাথে চেতনানাশক খাইয়ে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দেবীপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। ওই জুস খেয়ে গৃহবধূর স্বামী আল-আমিন গত তিন দিন ধরে মঠবাড়িয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


    জানাগেছে, গত রোববার রাতে উপজেলার দেবীপুর গ্রামের টুকু হাওলাদারের ছেলে দিনমজুর আল-আমিনের স্ত্রীর প্রতি লোলুপ দৃষ্টি পড়ে পার্শ্ববর্তী ভান্ডারিয়ার ইকড়ি গ্রামের শান্তি রঞ্জন শীলের ছেলে সঞ্জিত রঞ্জন শীলের।

    ajkerograbani.com

    পূর্ব পরিচয়ের সূত্র ধরে বিপদে পড়েছি বলে রাতে আল-আমিনের বাড়িতে যায় সঞ্জিত। এরপর তার সঙ্গে থাকা এক বোতল আমের জুস নিজেই আল-আমিন ও তার স্ত্রীকে খেতে দেয়।

    সে সময় স্ত্রী জুস না খেলেও আল-আমিন ওই ফলের জুস খায়। এরপর বারান্দায় সঞ্জিতকে ঘুমাতে দিয়ে আল-আমিন স্ত্রীকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। কিছুক্ষণ পর আল-আমিন অচেতন হয়ে পড়লে সঞ্চিত কৌশলে ঘরে ডুকে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় আল-আমিনের স্ত্রীর ডাক চিৎকারে সঞ্জিত পালিয়ে যায়। এই ঘটনায় ওই গৃহবধূর বাবা বুধবার জানান, এ ব্যাপারে তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

    এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757