• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আমের জুসে বিষ মিশিয়ে স্বামীকে খুন

    অনলাইন ডেস্ক: | ০৫ জুলাই ২০১৭ | ১২:৪৬ অপরাহ্ণ

    আমের জুসে বিষ মিশিয়ে স্বামীকে খুন

    ঠান্ডা মাথায় খুন বোধহয় একেই বলে। অফিস শেষে বাড়ি ফিরে স্ত্রীর কাছে ঠান্ডা এক গ্লাস আমের জুস খেতে চেয়েছিলেন স্বামী। স্ত্রী দিলেন বটে কিন্তু বিষ মিশিয়ে!


    ভারতের শিলিগুড়ির জলপাইগুড়িতে বিমা প্রতিষ্ঠানের কর্মকর্তা উত্তম মোহন্তের বিষপ্রয়োগে মৃত্যুর পর তদন্তে নেমে পুলিশের দাবি, স্ত্রীই খুন করেছেন ওই ব্যক্তিকে।

    ajkerograbani.com

    তবে পুলিশের জেরায় সন্দেহভাজন স্ত্রী লিপিকা জানিয়েছেন, তাঁর প্রেমিক অনির্বাণ আমের জুসে বিষ দিয়ে মেরেছেন তাঁর স্বামীকে।

    পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রহস্যজনকভাবে মৃত্যু হয় শহরের শিয়ালপাড়ার বাসিন্দা বিমা সংস্থার কর্মকর্তা উত্তম মোহন্তর। বিষক্রিয়ায় তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হয় পুলিশ। এরপর এই ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে গতকাল সোমবার নিহতের স্ত্রী লিপিকা মোহন্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    এরপর পুলিশ হেফাজতে জেরায় লিপিকা মোহন্ত জানান, তাঁর স্বামীর সম্পত্তির দিকে নজর ছিল প্রেমিক অনির্বাণ রায়ের। এরই জেরে তাঁর ঘরে লুকিয়ে থেকে আমের জুসে বিষ মিশিয়েছেন অনির্বাণ। লিপিকার নিষেধ শোনেননি।

    এমনকি ঘটনা আড়াল করতে অনির্বাণ চিকিৎসক ডেকে ‘ডেথ সার্টিফিকেট’ লিখিয়ে তাড়াতাড়ি দেহ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করেছেন বলেও জানিয়েছে পুলিশ।

    এ ব্যাপারে জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিশ কর্মকর্তা বিশ্বাশ্রয় সরকার জানান, হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত লিপিকা মোহন্তর প্রেমিক অনির্বাণ রায়ের খোঁজ চলছে। এ ছাড়া ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে এক অ্যাম্বুলেন্স চালককে খোঁজা হচ্ছে বলেও জানান তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757