• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে কর্নেল অলি

    নিজস্ব প্রতিবেদক | ২৫ জানুয়ারি ২০২০ | ১১:২০ পূর্বাহ্ণ

    আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে কর্নেল অলি

    শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ট সন্তান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকো’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে বাদে জুমা হযরত আমানত শাহ (রাঃ) মাজার প্রাঙ্গণে এক দোয়া মাহফিল‌ অনুষ্ঠিত হয়।
    চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি, সাবেক ছাত্রনেতা মোশারফ হোসেন দীপ্তির সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও (এলডিপি)’র সম্মানিত চেয়ারম্যান, সাবেক সফল যোগাযোগ মন্ত্রী ও সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, গণমানুষের অবিসংবাদিত নেতা, জননেতা আলহাজ্ব ড. কর্নেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম।


    বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সাইফুল আলম সহ মহানগর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ও ছাত্রদলের নেতৃবৃন্দ।


    দোয়া মাহফিলে কোকোর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয় এবং পরম করুনাময় অসীম দয়ালু আল্লাহতালার কাছে তাকে জান্নাতুল ফেরদৌস দান করার, উনার পরিবার ও দেশবাসীকে হেফাজত করার দোয়া কামনা করা হয়।
    দোয়া মাহফিলে কর্নেল অলি দেশের স্বাধীনতা ও উন্নয়নে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের এবং জিয়া পরবর্তী দেশের উন্নয়ন ও অগ্রগতিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবদানের কথা গভীর শ্রদ্ধায় স্মরণ করেন। তিনি জিয়া পরিবারের সকল সদস্যদের জন্য আল্লাহর রহমত কামনা করেন। এবং অসুস্থ কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669