শনিবার, অক্টোবর ২৩, ২০২১

আরিয়ানকে মাদক জোগাড় করে দিতেন অনন্যা! যা জানালেন অভিনেত্রী

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৩ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

আরিয়ানকে মাদক জোগাড় করে দিতেন অনন্যা! যা জানালেন অভিনেত্রী

বৃহস্পতিবারের পর ফের বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে জেরা করবে এনসিবি। শুক্রবার সকাল ১১টা থেকে এনসিবি অফিসে অনন্যার জেরা হওয়ার কথা। জানা গিয়েছে, আরিয়ানের পর অনন্যাকেও জেরা করছেন এনসিবির দাবাং অফিসার সমীর ওয়াংখেড়ে। রীতিমতো কড়া প্রশ্নপত্র তৈরি করেই অনন্যা পাণ্ডেকে জেরা করছেন সমীর।

বৃহস্পতিবার সকাল সকালেই অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতে হানা দেয় এনসিবির কর্তারা। চলে তল্লাশি। বাজেয়াপ্ত করা হয় অভিনেত্রীর ল্যাপটপ ও ফোন। গত বুধবার আরিয়ানের জামিন মামলার শুনানির দিন আরিয়ানের একটি হোয়াটসঅ্যাপ চ্যাট আদালতে জমা দেন এনসিবি কর্তারা। যেখানে এক উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে কথা বলেছিলেন আরিয়ান। এই ঘটনার সূত্র ধরেই অনন্যা পাণ্ডের বাড়িতে হানা দেয় এনসিবি।


বৃহস্পতিবার আরিয়ানের সঙ্গে সেই চ্যাটকে সামনে রেখে প্রায় ২ ঘণ্টা জেরা করা হয় অনন্যাকে। চ্যাটে আরিয়ান অনন্যাকে বলেন, তার জন্য মাদক জোগাড় করে দিতে। আরিয়ানের সেই অনুরোধে রাজিও হন অনন্যা। চ্যাটের এই অংশ নিয়ে অনন্যাকে প্রশ্ন করা হলে, এনসিবি কর্তাদের অনন্যা জানিয়েছেন, তিনি আরিয়ানের সঙ্গে ঠাট্টা করছিলেন!

শাহরুখপুত্র আরিয়ান খান ও কন্যা সুহানা খানের সঙ্গে অনন্যা পাণ্ডের বন্ধুত্ব বহুদিনের। একসঙ্গে এই তিনজনকে বহুবার দেখা গিয়েছে নানা পার্টিতে। আরিয়ানের সঙ্গে অনন্যার সেই বন্ধুত্বটাকেই এবার খতিয়ে দেখছে এনসিবি।


গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় রেভ পার্টি আয়োজনের খবর পান এনসিবি আধিকারিকরা। সেই অনুযায়ী যাত্রী সেজে প্রমোদতরীতে ওঠেন তারা। পার্টি শুরু হওয়ার পরই পুলিশ একে একে ১০ জনকে আটক করে। মাদক কাণ্ডে জেরা করা হয় আরিয়ান খানকেও। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেফতার হন শাহরুখপুত্র।

Posted ১২:১৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১