শুক্রবার, ফেব্রুয়ারি ১৯, ২০২১

আরিয়ান যেন শাহরুখেরই কার্বন কপি!

  |   শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

আরিয়ান যেন শাহরুখেরই কার্বন কপি!

আইপিএলের নিলামে হাজির হন আরিয়ান খান। তারকা পুত্রকে দেখে প্রত্যেকের শাহরুখ খানের কথাই মনে পড়ছে বলে মন্তব্য করেন।
আইপিএলের চতুর্দশ সংস্করণের নিলামে শাহরুখ খানের পরিবর্তে এবার হাজির হন আরিয়ান খান। সেখানেই এসআরকে-পুত্রের কথাবার্তা থেকে শুরু করে হাঁটাচলা, সবকিছুই বাবার মতো বলে অনেকে মন্তব্য করেন। আরিয়ান যেন শাহরুখের ‘কার্বন কপি’ বলেও দাবি করেন অনেকে। শাহরুখ-পুত্র আরিয়ানের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
শাহরুখ পুত্র আরিয়ানের পাশাপাশি আইপিএলের নিলামে এবার হাজির হন জুহি চাওলার মেয়ে জাহ্নবীও। কলকাতা নাইট রাইডার্সের হয়ে বিড করতে দেখা যায় জাহ্নবীকে। নিলামে জুহি কন্যা প্রত্যক্ষভাবে অংশ নিলেও, আরিয়ানকে দেখা যায় মন দিয়ে গোটা অনুষ্ঠান দেখতে। সবকিছু মিলিয়ে এবারে আইপিএলের নিলাম পর্ব কার্যত জমজমাট হয়ে ওঠে বাদশাহ পুত্রের হাজিরায়।
এদিকে আইপিএল শেষ হলে সম্প্রতি দুবাই থেকে মুম্বইতে ফিরে আসেন শাহরুখ খান। স্ত্রী গৌরী খান এবং তিন সন্তানকে নিয়ে আইপিএলের সময় দুবাইতে ছিলেন কিং খান। দুবাই থেকে ফেরার পর শাহরুখ আপাতত মুম্বাইতে রয়েছেন। যশরাজের ব্যানারে শাহরুখ ‘পাঠান’ নামে একটি নতুন ছবির শুটিংও শুরু করেছেন। ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। শাহরুখের পাঠানের বেশ কয়েকটি লুক প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
২০১৮ সালে আনন্দ এল রাইয়ের সিনেমা জিরো মুখ থুবড়ে পড়ার পর শাহরুখকে বড় পর্দায় আর দেখা যায়নি। আনন্দ এল রাইয়ের ওই সিনেমায় ক্যাটরিনা এবং অনুষ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন শাহরুখ খান।


Posted ৩:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১