• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আরো এক বছর ম্যানইউতে থাকছেন কাভানি

    | ১১ মে ২০২১ | ৬:১২ অপরাহ্ণ

    আরো এক বছর ম্যানইউতে থাকছেন কাভানি

    শেষ দুই ম্যাচে তিন গোল দিয়ে ফর্ম দেখান এডিনসন কাভানি। আর দ্রুতই পেলেন পুরস্কার। কাভানির সঙ্গে এক বছর চুক্তির মেয়াদ বাড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড । নতুন চুক্তি অনুযায়ী ২০২২ সালের জুন পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটিতে থাকবেন উরুগুয়ের অভিজ্ঞ এই স্ট্রাইকার। এক বিবৃতিতে সোমবার চুক্তির বিষয়টি নিশ্চিত করে চলতি মৌসুমে প্রিমিয়ার লীগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা দলটি।


    গত বছরের অক্টোবরে ফ্রি ট্রান্সফারে ফারসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থেকে ইউনাইটেডে যোগ দেন কাভানি। তার সঙ্গে এক মৌসুমের চুক্তি করেছিল ম্যানচেস্টারের ক্লাবটি। চুক্তিপত্রে আরও এক বছর চুক্তির মেয়াদ বাড়ানোর সুযোগ রাখা হয়।

    ajkerograbani.com

    সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভাষা ব্যবহার করার দায়ে গত ডিসেম্বরে তিন ম্যাচ নিষিদ্ধ হওয়ার পর থেকে নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছিলেন কাভানি। ৩৪ বছর বয়সী এই স্ট্রাইকারের বাবা গত মার্চে বলেছিলেন, ইংল্যান্ডে কাভানি স্বচ্ছন্দ বোধ করছেন না এবং তিনি দক্ষিণ আমেরিকার কোনো ক্লাবে ফিরতে চান।

    শেষ পর্যন্ত অবশ্য ইউনাইটেডেই রয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি।

    ইউনাইটেডের হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৫ ম্যাচে ১৫ গোল করেছেন কাভানি। এর মধ্যে গত রোববার অ্যাস্টন ভিলার বিপক্ষে দলের ৩-১ ব্যবধানে জয়ের ম্যাচে একটিসহ সবশেষ সাত ম্যাচে তার গোল আটটি। এর আগে উয়েফা ইউরোপা লীগের খেলায় রোমার বিপক্ষে জোড়া গোল করেন কাভানি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757