বুধবার, ফেব্রুয়ারি ২৪, ২০২১

আর্জেন্টাইন-ব্রাজিলিয়ানের জোড়া গোলে বসুন্ধরা কিংসের বড় জয়

  |   বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

আর্জেন্টাইন-ব্রাজিলিয়ানের জোড়া গোলে বসুন্ধরা কিংসের বড় জয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে দাপটের সঙ্গে জয়রথ ছুটছে বসুন্ধরা কিংসের। অস্কার ব্রুজনের শিষ্যরা এবার ৪-০ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্রকে।

বসুন্ধরা কিংস বড় জয় পেয়েছে আর্জেন্টাইন ফরোয়ার্ড রাউল বেসেরা ও ব্রাজিলিয়ান উইঙ্গার রবিনহো জোড়া গোলে। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগির পর এ নিয়ে টানা তিন ম্যাচে জয় পেলো আসরের ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়রা।


বুধবার (২৪ ফেব্রুয়ারি) কুমিল্লার ভাষা সৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বসুন্ধরা কিংস। গোলের জন্যও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের। রবিনহোর পাস থেকে ২৩তম মিনিটে দলকে এগিয়ে দেন বেসেরা। বিরতিতে যাওয়ার আগে ব্যবধানটা বাড়িয়ে নেয় কিংস। তৌহিদুল আলম সবুজের পাস থেকে এবার শেখ রাসেলের জাল খুঁজে নেন রবিনহো। ।
বিরতির পর সমতায় ফিরতে চেষ্টা করে সাইফুল বারীর টিটুর দল। কিন্তু ব্রুজনের শিষ্যদের গড়া রক্ষণ দেয়ালে ফাটল ধরাতে পারেনি তারা। উল্টো ৭৪তম মিনিটে তৃতীয় গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। খালেদ শাফির পাসে নিজের দ্বিতীয় গোল করেন বেসেরা। এরপর সতীর্থ রবিনহোর ঋণও শোধ করেন আর্জেন্টাইন তারকা। ৮৩তম মিনিটে বেসেরার পাসে নিজের দ্বিতীয় গোল করেন ব্রাজিলিয়ান উইঙ্গার।

এই জয়ে দুইয়ে থাকা ঢাকা আবাহনী থেকে ৯ পয়েন্ট বাড়িয়ে নিয়েছেন বসুন্ধরা কিংস। ১১ ম্যাচে ১০ জয় ও ১ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রুজনের দল। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে চারে শেখ রাসেল।


Posted ১০:৫২ অপরাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১