বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আর্জেন্টিনা বনাম কলম্বিয়া; ইতিহাসে এগিয়ে যারা

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১ | প্রিন্ট  

আর্জেন্টিনা বনাম কলম্বিয়া; ইতিহাসে এগিয়ে যারা

কোপা আমেরিকার চলতি আসরের দ্বিতীয় এবং সর্বশেষ সেমিফাইনালে আগামীকাল (বুধবার) কলম্বিয়ার বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়। খেলা সরাসরি দেখা যাবে সনি টেন ১, সনি টেন ২ এবং সনি সিক্স চ্যানেলে।

লিওনেল মেসির নেতৃত্বে এবারের কোপায় বেশ ভালো সময় কাটাচ্ছে আর্জেন্টিনা। এখন পর্যন্ত একটি ম্যাচেও হারেনি আলবিসেলেস্তেরা। এছাড়া লিওনেল স্কালোনির দলের খেলোয়াড়রাও আছেন দারুণ ফর্মে।


তবে মাঠের খেলায় ছেড়ে কথা বলবে না কলম্বিয়াও। আর্জেন্টিনাকে আটকে দিয়ে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের আসরের ফাইনালে যাওয়ার জন্য নিজেদের সর্বস্ব দিয়েই লড়বে তারা। এছাড়া শরীরভিত্তিক খেলার কারণে সবসময় তারা প্রতিপক্ষের কাছে আতঙ্কের নাম।

মাঠের খেলার আগে ইতিহাস আর্জেন্টিনার পক্ষে কথা বলছে। হেড টু হেডে বেশ ভালোভাবে এগিয়ে আলবিসেলেস্তেরা। এখন পর্যন্ত দুই দল মুখোমুখি হয়েছে ৪০ ম্যাচে। এর ভেতর ২৩টিতে জিতেছে আর্জেন্টিনা। কলম্বিয়া জিততে পেরেছে মাত্র ৯টি ম্যাচে। বাকি ৮টি ম্যাচ শেষ হয়েছে সমতায়।


সেমিফাইনালে জিতে কলম্বিয়া এই ব্যবধান কমিয়ে আনবে নাকি আর্জেন্টিনা এগিয়ে যাওয়ার পাশাপাশি ফাইনালে উঠে যাবে সে প্রশ্নের উত্তর জানা যাবে কাল সকালেই।

Facebook Comments Box

Posted ৫:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১