বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আর্তমানবতার সেবায় ‘কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম’

গোপালগঞ্জ প্রতিনিধি   |   মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

আর্তমানবতার সেবায় ‘কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম’

নভেল করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশে ঘরে বসে থাকা শ্রমজীবি, দুস্থ-অসহায় মানুষদের আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম (কার্ফ)।
উপজেলার ১৪টি ইউনিয়নে ৩শ’ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার লক্ষ্যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে সংগঠনটি।
সংগঠনের সদস্যরা দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আলু, পিয়াজ, লবন ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। এসব খাদ্য সহায়তা পেয়ে সন্তোষ প্রকাশ করছেন দরিদ্র মানুষেরা।
গত ৩ এপ্রিল সংগঠনের খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাব্বির আহমেদ, সমবায় কর্মকর্তা মোঃ আব্দুর রহমান, কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু, কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামসহ সংগঠনের সদস্যরা।
কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের সভাপতি মিল্টন খান (পটু) বলেন, ‘করোনা পরিস্থিতিতে দিনমজুর, রিকশা-ভ্যানচালক, ফেরিওয়ালা ও ছিন্নমূল মানুষের। যারা দিন এনে দিন খায়, তারা খুবই অভাবে পড়েছেন। এসব অভাবী মানুষ একদিন রোজগার না করলে তাদের মুখে আর খাবার ওঠে না। পরিবার পরিজন নিয়ে কষ্টে থাকা এই মানুষগুলোর কথা চিন্তা করে তাদের পাশে এই মুহূর্তে দাঁড়াতে এ উদ্যোগ নিয়েছি।’
এদিকে, খাদ্য সহায়তা পেয়ে হতদরিদ্র মানুষের চোখে-মুখে খুশির ঝিলিক। করোনা পরিস্থিতির দুর্দিনে এমন সাহায্য পেয়ে অনেকে তাদের পরিজনদের নিয়ে দু’মুঠো ভাত খেতে পারবেন বলে সংগঠনটিকে ধন্যবাদ জানিয়েছেন সুবিধাভোগী পরিবারগুলো। ভবিষ্যতে যে কোনো দুর্যোগে এই সংগঠন অসহায় মানুষের পাশে থাকবে- এই আশা ব্যক্ত করেন তারা।

Facebook Comments Box


Posted ৮:৫০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১