• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আর কে চৌধুরীর নামে যাত্রাবাড়ী-গোলাপবাগ সড়কের নামকরণ দাবি এলাকাবাসীর

    | ১৩ এপ্রিল ২০১৭ | ১১:১০ অপরাহ্ণ

    আর কে চৌধুরীর নামে যাত্রাবাড়ী-গোলাপবাগ সড়কের নামকরণ দাবি এলাকাবাসীর

    ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠানে মেয়র সাঈদ খোকন ও আর কে চৌধুরী

    যাত্রাবাড়ীর মোড় থেকে গোলাপবাগ মাঠ পর্যন্ত সড়কটিকে রাজউকের সাবেক চেয়ারম্যান, মহান মুক্তিযুদ্ধের ২-৩ নং সেক্টরের উপদেষ্টা, ৪৮ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও অত্র অঞ্চলের সর্বজন গ্রহণযোগ্য ব্যক্তি আর কে চৌধুরীর নামে নাম করণের আশ্বাস দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।


    সোমবার দুপুরে যাত্রাবাড়ী চৌরাস্তা পার্কে ৪৮ নং ওয়ার্ডের পক্ষ থেকে আয়োজিত ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ প্রশ্নোত্তর অনুষ্ঠানে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে তিনি এ আশ্বাস দেন।

    ajkerograbani.com

    মেয়র বলেন, আমি ব্যক্তিগত ভাকে আর কে চৌধুরীকে চিনি। তিনি আমার আব্বার সঙ্গে রাজনীতি করেছেন। তিনি এ এলাকার জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে এ অঞ্চলের ব্যাপক উন্নয়ন করেছেন। অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান করেছেন। আমি চাই তার নামে সড়কটির নাম করণ করতে। যেহেতু সরকারি নিয়ম নীতি আছে, আপনারা আবেদন করেন আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

    এ সময় মেয়র এলাকার সাধারণ মানুষের বক্তব্য শোনেন ও সমাধানের আশ্বাস দেন।

    ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনুর সভাপতিত্বে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজউকের সাবেক চেয়ারম্যান, মহান মুক্তিযুদ্ধের ২-৩ নং সেক্টরের উপদেষ্টা ও আর কে চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি আর কে চৌধুরী, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্না, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু।

    অনুষ্ঠানে সিটি করপোরেশন, ওয়াসা, ফায়ার সার্ভিস, পুলিশ কর্মকর্তা ও ৪৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757