• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আলফাডাঙ্গাতে আরজেএফ এর উপজেলা শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠন

    মিয়া রাকিবুল,আলফাডাঙ্গাঃ | ১১ জুলাই ২০১৮ | ৯:১৩ অপরাহ্ণ

    আলফাডাঙ্গাতে আরজেএফ এর উপজেলা শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠন

    ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলাতে রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর দ্বি-বার্ষিক উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে।


    ১১ই জুলাই বুধবার বিকাল ৫টায় জেলা পরিষদ ডাকবাংলো মিলনায়তনে এক জরুরী সভায় কন্ঠ ভোটের মাধ্যমে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।এতে মো. মিজানুর রহমান মিজানকে সভাপতি,মো. আবুল বাশারকে সাধারণ সম্পাদক ও মো. মুজাহিদুল ইসলাম নাঈমকে সাংগঠনিক সম্পাদক,মো. কামরুল হক ভূইয়া,মো. হারুন-অর-রশীদ ও মো. রিয়াজ মিস্তাফিজকে সহ-সভাপতি,মো আরিফুজ্জামান চাকলাদার, মো. মনিরুজ্জামান মিয়া ও মো. শাহীদুল ইসলামকে যুগ্ম সাধারন সম্পাদক,মো. মিয়া রাকিবুল ইসলামকে দপ্তর সম্পাদক,মো. ইকবাল হোসেনকে কোষাধ্যক্ষ,মো. রবিউল ইসলামকে প্রচার ও প্রকাশনা সম্পাদক,ওয়াহিদুর রহমান ভূইয়া রাজিবকে যুব ও ক্রীড়া সম্পাদক,মাহির শাহরিয়ার শিশিরকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক,এটিএম মুন্নু মিয়া,আজিজুর রহমান দোলাল,লায়েকুজ্জামান, তাইজুল ইসলাম টিটন, গোলাম আজম মনির,মো. তাজমিন-উর-রহমান,মো. নাছির উদ্দীন,মো.হাফিজুর রহমান ও মো. সজিব মিয়াকে কার্যকারী সদস্য করা হয়েছে।


    কমিটিতে ৫সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের মধ্যে রয়েছে রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. সেকেন্দার আলম শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিদ্দিকুর রহমান,বাংলা এক্সপ্রেসের সম্পাদক ও প্রকাশক মো. হারুন-অর-রশিদ ও স্থায়ী পরিষদের সদস্য আঃ মান্নান আব্বাস।

    সভায় সভাপতিত্ব করেন আলফাডাঙ্গা উপজেলা শাখার আরজেএফ কমিটির সাবেক সভাপতি এ টি এম মুন্নু মিয়া।

    উল্লেখ্য, বাংলাদেশ সরকার কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত মফস্বল সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে অবিরাম কাজ করে চলছে আরজেএফ।চলতি বর্ষে সংগঠনটি সংগ্রাম-সফলতা-অগ্রযাত্রার ১১বছর পেরিয়ে পদার্পণ করেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673