• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আলফাডাঙ্গায় আট দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

    মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ১০ সেপ্টেম্বর ২০১৯ | ১০:১৯ অপরাহ্ণ

    আলফাডাঙ্গায় আট দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

    ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কুসুমদি দক্ষিণ পাড়া যুব সমাজের উদ্যোগে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

    মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার সময় কুসুমদি দক্ষিণ পাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


    উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহণ করে কুসুমদি দক্ষিণ পাড়া ফুটবল একাদশ বনাম নোওয়াপাড়া ফুটবল একাদশ। খেলাটি শুরু হয়ে নির্ধারিত সময়ে উভয় দলের মধ্যে ২-২ গোলে অমীমাংসিতভাবে শেষ হলে খেলাটি ট্রাইবেকারে গড়ায়।ট্রাইবেকারে ৪-২ গোলে নোওয়াপাড়া ফুটবল একাদশ দক্ষিণ কুসুমদি ফুটবল একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের এ ফাইনাল খেলাটি শত শত ফুটবল ক্রীড়ামোদী দর্শক উপভোগ করেন।

    খেলা শেষে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে মিরপুর থানা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী পরিষদের সদস্য এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না এর সার্বিক ব্যবস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম আকরাম হোসেন,পৌর মেয়র সাইফুর রহমান,এলজিইডি’র অডিট অফিসার শেখ গোলাম রসুল,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন,পৌর প্যানেল মেয়র ও কাউন্সিলর মো. আজিজুল তালুকদার ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান প্রমুখ।

    এসময় এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না বলেন, “ফুটবল অতি প্রাচীন ও জনপ্রিয় খেলা।খেলাধুলার মাধ্যমে আমরা একে অপরের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারি।তাছাড়া খেলাধুলা মানসিক চিন্তার বিকাশ ঘটিয়ে আরো প্রাণবন্ত করে তোলে।সমাজ থেকে কুসংস্কার, অন্যায়–অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষার বিকল্প নেই,তেমনি মাদকমুক্ত সমাজ গঠনেও খেলাধুলার কোনো বিকল্প নেই।তিনি আরো বলেন- জননেত্রী শেখ হাসিনার সরকার খেলাধুলার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।ফুটবল টুর্নামেন্টসহ ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন আরও বেশি করে করতে হবে।এতে করে দেশের সেরা প্রতিভাগুলো বেরিয়ে আসবে।যা দেশের ক্রীড়াজগতকে এগিয়ে নিয়ে যেতে সহায়ক হবে। তরুণ প্রজন্ম খেলাধুলায় মনোযোগী হলে সমাজে অপরাধ প্রবণতা কমে আসবে।”

    পরে অতিথিগণ চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

    উল্লেখ্য, গত ১৬ আগস্ট ৮দলীয় এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ শুরু হয়। টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন- মিরপুর থানা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী পরিষদের সদস্য এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী