• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আলফাডাঙ্গায় ডেঙ্গু, মাদক ও জুয়া প্রতিরোধ ক্যাম্পেইন

    মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ১৪ আগস্ট ২০১৯ | ৯:০৫ পূর্বাহ্ণ

    আলফাডাঙ্গায় ডেঙ্গু, মাদক ও জুয়া প্রতিরোধ ক্যাম্পেইন

    “মাদক ও জুয়া পরিহার করুন, সুস্থ জীবন, সুন্দর সমাজ গড়ে তুলুন” এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের আলফাডাঙ্গায় ডেঙ্গু, মাদক ও জুয়া প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার (১৩আগস্ট) ফরিদপুর-১, পেশাজীবী, ছাত্র সমন্বয় পরিষদ নামের একটি সামাজিক সংগঠন এই সচেতনতামূলক ক্যাম্পেইনের আয়োজন করে।


    ক্যাম্পেইনের অংশ হিসাবে আলফাডাঙ্গা সদর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ডেঙ্গু রোগের লক্ষণ,চিকিৎসা,ডেঙ্গু প্রতিরোধে করণীয় সম্পর্কিত লিফলেট,মানবদেহে মাদকের ক্ষতিকর প্রভাব নিয়ে স্টিকার ও ইদানিং ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জুয়া প্রতিরোধে সচেতনতামূলক পোস্টার বিতরণ করা হয়।

    এর আগে ফরিদপুর-১, পেশাজীবী, ছাত্র সমন্বয় পরিষদের সমন্বয়ক টি.এম শাকিল হাসানের গ্রামের বাড়ী বোয়ালমারী উপজেলার ছত্রকান্দা গ্রামে এ ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন।

    এসময় উপস্থিত ছিলেন- বোয়ালমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাসেল রেজা, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও শেখর ইউপি চেয়ারম্যান ইস্রাফিল মোল্যাসহ ফরিদপুর-১, পেশাজীবী, ছাত্র সমন্বয় পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    এবিষয়ে সংগঠনের সমন্বয়ক টি.এম শাকিল হোসেন বলেন, “আমাদের কার্যক্রমের ফলে এই এলাকায় যদি একজন মানুষও মাদক, জুয়া থেকে নিবৃত্ত হয় কিংবা প্রাণঘাতি ডেঙ্গু থেকে রক্ষা পায় আর তাতে সরব বা নিরব কান্না থামে একজন বাবা কিংবা মায়ের, তবেই আমরা সফল ও সার্থক।”

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী