• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আলফাডাঙ্গায় সংঘর্ষে আহত ২২, লুটের মাল উদ্ধার

    আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ২২ সেপ্টেম্বর ২০১৮ | ১২:১৩ পূর্বাহ্ণ

    আলফাডাঙ্গায় সংঘর্ষে আহত ২২, লুটের মাল উদ্ধার

    ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বারইপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ঘন্টা ব্যাপী ব্যাপক সংঘর্ষ,বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।


    শুক্রবার সকাল ৮টার সময় ইউপি সদস্য অলিয়ার রহমানের গ্রুপ ও তার সহোদর ইকরাম মিয়া’র গ্রুপের মাঝে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয় পক্ষের কমপক্ষে ২২জন আহত হয়েছে।


    সরজমিনে দেখা যায়, গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে অলিয়ার গ্রুপ ও ইকরাম গ্রুপের মাঝে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে।ঘটনার দিন ইকরাম গ্রুপ হঠাৎ অলিয়ার গ্রুপের উপর হামলা করে।পরে উভয়পক্ষের লোকজন রামদা, লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।সংঘর্ষ চলাকালীন সময়ে ব্যাপক বাড়ী ঘর ভাংচুর ও লুটপাটের শিকার হয়।

    অলিয়ার গ্রুপের লুটকৃত ৫নসিমন পাট ও বিক্রয়দাতা সানোয়ার সহ বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজার থেকে বিকাল ৫টার সময় আলফাডাঙ্গা থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    উভয় গ্রুপের আহতরা কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে । বিষয়টি এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।ঘটনাস্থালে পুলিশ টহল দিচ্ছে।এ ঘটনায় পুলিশ প্রাথমিক ভাবে ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669