• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আলফাডাঙ্গায় সাংবাদিকদের আনন্দ ভ্রমণ

    মিয়া রাকিবুল,আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:২৮ অপরাহ্ণ

    আলফাডাঙ্গায় সাংবাদিকদের আনন্দ ভ্রমণ

    মফস্বল সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠার জাতীয় সংগঠন রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা শাখার আয়োজনে আলফাডাঙ্গা সাংবাদিকদের নিয়ে আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়।

    শনিবার সকাল ৭টার সময় উপজেলা শাখা আরজেএফ এর কার্যালয় থেকে সাংবাদিক ও তাদের অর্ধাঙ্গীদের সাথে করে একটি বাস ও ২টি প্রাইভেট কার নিয়ে ভ্রমনের যাত্রা শুরু করে।


    প্রথমেই গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়াতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধি স্থল জিয়ারত শেষে ঐতিহাসিক স্থান বাগেরহাট ষাট গম্বুজ মসজিদ, খান জাহান আলী মাজার ও খুলনা রূপসা সেতু ভ্রমন করা হয়।বাধভাঙ্গা উচ্ছ্বাস,আনন্দ মুহূর্ত পেছনে ফেলে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়ে সন্ধ্যায় আলফাডাঙ্গা আরকেএফ এর কার্যালয়ে এসে সংগঠনের সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে আনন্দ ভ্রমন শেষ হয়।

    সম্পূর্ণ ভ্রমন জুড়ে দেশের গান, আধুনিক গান ও পাঁচ মিশালী গান গেয়ে পথে পথে পথচারীদের আনন্দ দেয়।আর ক্ষণে ক্ষণে সকলে ফটো সেশন নিয়ে ব্যস্ত হয়ে যায়।

    এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আরজেএফ’র সিনিয়র সহ-সভাপতি সেকেন্দার আলম,সিনিয়র সাংবাদিক খান আসাদুজ্জামান টুনু,আরজেএফ আলফাডাঙ্গা শাখা’র সভাপতি মিজানুর রহমান,সাধারন সম্পাদক আবুল বাশার,সহ-সভাপতি কামরুল হক ভুঁইয়া ও রিয়াজ মুস্তাফিজ,সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম নাঈম,দপ্তর সম্পাদক মিয়া রাকিবুল,যুগ্ম সাধারন সম্পাদক আরিফুজ্জামান চাকলাদার,কোষাধ্যক্ষ ইকবাল হোসেন, কার্যকারী সদস্য আজিজুর রহমান দুলাল ও হাফিজুর রহমান প্রমুখ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী